বিশ্বরঞ্জনের স্ত্রীকে রাহুলের শোকবার্তা

আলিপুরদুয়ার জেলার দলীয় সভাপতি বিশ্বরঞ্জন সরকারের প্রয়াণে শোকপ্রকাশ করে তাঁর বাড়িতে চিঠি পাঠালেন কংগ্রেস সভাপতি রাহুল গাঁধী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৯ ০৬:৩৮
Share:

বিশ্বরঞ্জন সরকার।

আলিপুরদুয়ার জেলার দলীয় সভাপতি বিশ্বরঞ্জন সরকারের প্রয়াণে শোকপ্রকাশ করে তাঁর বাড়িতে চিঠি পাঠালেন কংগ্রেস সভাপতি রাহুল গাঁধী। উত্তরবঙ্গের দীর্ঘ পরিচিত কংগ্রেস নেতা বিশ্বরঞ্জনবাবু আমৃত্যু এআইসিসি সদস্য়ও ছিলেন। তবে কোনও জেলা সভাপতির মৃত্যুতে কংগ্রেস সভাপতির শোকবার্তা রাহুল-জমানার আগে বিরল ছিল। রাহুল সংগঠনের বন্ধনকে কত গুরুত্ব দিচ্ছেন, তাঁর ওই শোকের চিঠিতে সেই বার্তাই আছে— এমনই বলছেন কংগ্রেস নেতারা। সদ্যপ্রয়াত বিশ্বরঞ্জনবাবুর স্ত্রী ময়না সরকারকে পাঠানো চিঠিতে রাহুল লিখেছেন, ‘‘এই কঠিন সময়ে আমার ভাবনা ও প্রার্থনা আপনাদের সঙ্গে আছে।’’ জেলা সভাপতির প্রয়াণে আলিপুরদুয়ারে কংগ্রেসের আইন অমান্য কর্মসূচির দিন বদল হয়েছে। জলপাইগুড়ি ও শিলিগুড়িতে দলের আইন অমান্যে যোগ দিতে আজ, বুধবার উত্তরবঙ্গ রওনা হওয়ার কথা প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র ও বিরোধী দলনেতা আব্দুল মান্নানের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন