Rampurhat

অনুব্রতর গড়ে তৃণমূলে ভাঙন, দল ছাড়লেন রামপুরহাটের কাউন্সিলর

দলত্যাগের কারণ হিসাবে আব্বাস দায়ী করছেন পুরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা বর্তমান প্রশাসক অশ্বিনী তিওয়ারিকেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রামপুরহাট শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২০ ১৮:১৬
Share:

আব্বাস হোসেন। নিজস্ব চিত্র

এ বার অনুব্রত মণ্ডলের গড়ে ভাঙনের মুখে তৃণমূল। পুরসভার প্রশাসকের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়ে মঙ্গলবার দল ছাড়ার ঘোষণা করলেন তৃণমূল নেতা তথা রামপুরহাটের কাউন্সিলর আব্বাস হোসেন।

Advertisement

দলত্যাগের কারণ হিসাবে আব্বাস দায়ী করছেন পুরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা বর্তমান প্রশাসক অশ্বিনী তিওয়ারিকেই। তাঁর অভিযোগ, ‘‘প্রশাসক নিজের ইচ্ছামতো কাজ করছেন। দলে কর্মীদের সম্মান দেওয়া হচ্ছে না।’’ অশ্বিনীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগও তুলেছেন তিনি। এ নিয়ে নেতৃত্বকেও বার বার জানানো হয়েছিল বলে দাবি আব্বাসের। তাঁর বক্তব্য, ‘‘তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল এবং রাজ্যের মন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়কে বিষয়টি বার বার জানানো সত্ত্বেও কোনও পদক্ষেপ করা হয়নি।’’ তাঁর কথায়, ‘‘জন্মলগ্ন থেকে দলে আছি। এখন দুঃখেই তৃণমূল ছাড়ছি।’’ তাঁর ভবিষ্যৎ পদক্ষেপ কী হবে তা নিয়ে অবশ্য ধোঁয়াশা বজায় রেখেছেন আব্বাস।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত কয়েক দিন ধরেই দলের থেকে দূরত্ব বজায় রাখতে শুরু করেছিলেন আব্বাস। তার পর এ দিন দলত্যাগের সিদ্ধান্ত ঘোষণা করেন তিনি। যাঁর বিরুদ্ধে আব্বাসের এত অভিযোগ সেই অশ্বিনী অবশ্য এ নিয়ে মুখ খুলতে রাজি হননি। আনন্দবাজার ডিজিটালকে তিনি ফোনে বলেন, ‘‘আমি কলকাতায় আছি। রামপুরহাটে ফিরে বিষয়টি জেনে তার পর মন্তব্য করব।’’

Advertisement

আরও পড়ুন: সৌগত-শুভেন্দুর ৯০ মিনিট বৈঠকে ম্যাচ অমীমাংসিত, রিপোর্ট নেবেন দিদি

আরও পড়ুন: খেজুরিতে তৃণমূল প্রতীকের সামনে থেকেই শুরু হল শুভেন্দুর মিছিল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন