Suicide

জোকার হস্টেলে দ্বিতীয় বর্ষের মেডিক্যাল ছাত্রীর ঝুলন্ত দেহ, পড়াশোনার চাপেই কি চরম পদক্ষেপ!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছাত্রীর নাম জ্যোতি গর্গ। বুধবার সকাল ১০টা ৫৫ মিনিট নাগাদ তাঁর ঝুলন্ত দেহ দেখা যায়। থানায় খবর দেওয়া হয়। ইসিআইসি হাসপাতালের জরুরি বিভাগে তাঁকে নিয়ে যাওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৫:৩৩
Share:

হস্টেলের ঘর থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে। সেখানে পড়াশোনার চাপকেই দায়ী করেছেন ২২ বছরের ছাত্রী। ছবি: প্রতীকী

হস্টেলের ঘর থেকে উদ্ধার মেডিক্যালের দ্বিতীয় বর্ষের ছাত্রীর ঝুলন্ত দেহ। বুধবার জোকার ইসিআইসি হাসপাতালের হস্টেলে এই কাণ্ড হয়েছে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। ঠাকুরপুকুর থানায় মামলা দায়ের হয়েছে। হস্টেলের ঘর থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে। সেখানে পড়াশোনার চাপকেই দায়ী করেছেন ২২ বছরের ছাত্রী।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছাত্রীর নাম জ্যোতি গর্গ। বুধবার সকাল ১০টা ৫৫ মিনিট নাগাদ তাঁর ঝুলন্ত দেহ দেখা যায়। থানায় খবর দেওয়া হয়। ইসিআইসি হাসপাতালের জরুরি বিভাগে তাঁকে নিয়ে যাওয়া হয়। দুপুর ১২টা ৪০ মিনিট নাগাদ চিকিৎসকের মৃত ঘোষণা করেন।

মৃত্যুর আসল কারণ খতিয়ে দেখতে তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। হস্টেলের ঘর থেকে একটি সুইসাইড নোটও মিলেছে। সেটি ওই ছাত্রীরই লেখা কি না, খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন