প্রিয়ঙ্কার জন্য বাংলার আর্জি

প্রিয়ঙ্কার সক্রিয় রাজনীতিতে পদার্পণের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। তার পরেই প্রিয়ঙ্কাকে নিয়ে আসার জন্য তাঁরা দিল্লির কাছে দরবার করতে তৎপর হয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৯ ০৪:১৬
Share:

—ফাইল চিত্র।

সর্বভারতীয় কংগ্রেসের নবনিযুক্ত সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গাঁধী বঢরাকে বাংলায় এনে সভা করানোর জন্য এআইসিসি-র কাছে আর্জি জানাচ্ছে প্রদেশ কংগ্রেস। প্রিয়ঙ্কার সক্রিয় রাজনীতিতে পদার্পণের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। তার পরেই প্রিয়ঙ্কাকে নিয়ে আসার জন্য তাঁরা দিল্লির কাছে দরবার করতে তৎপর হয়েছেন। প্রদেশ কংগ্রেসের সমন্বয় কমিটির চেয়ারম্যান প্রদীপ ভট্টাচার্য ও বিরোধী দলনেতা আব্দুল মান্নান বুধবার বলেন, ‘‘গত ১০-১২ বছর ধরে কংগ্রেস কর্মীরা চাইছিলেন প্রিয়ঙ্কা সক্রিয় রাজনীতিতে আসুন। প্রিয়ঙ্কার সঙ্গে ইন্দিরা গাঁধীর প্রচ্ছন্ন সাযুজ্য দলের কর্মী-সহ সব মহলেই অন্য রকম প্রভাব ফেলবে। বিজেপির সাম্প্রদায়িকতা ও মিথ্যা প্রতিশ্রুতির রাজনীতির মোকাবিলায় এই পদক্ষেপ কংগ্রেসের জন্য খুবই কার্যকরী হবে।’’ সম্প্রতি প্রিয়ঙ্কা ব্যক্তিগত সফরে কলকাতা ঘুরে গেলেও রাজনৈতিক কোনও কার্যসূচির সঙ্গে জড়াননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন