KK

SFI and TMCP: টিকিট ব্ল্যাক, এসি বন্ধ, কেকে-র মৃত্যুতে দায়ী টিএমসিপি-ই, তোপ এসএফআই-এর

এসএফআইয়ের দাবি, অনুষ্ঠানের টিকিট কালোবাজারি করা হয়েছে। তাদের অভিযোগ, অগ্নি নির্বাপণ ব্যবস্থার সাহায্যে কৃত্রিম ভাবে ধোঁয়া তৈরি করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১৭:৫৯
Share:

টিএমসিপিকে তোপ এসএফআই-এর। নিজস্ব চিত্র

জনপ্রিয় শিল্পী কেকে-র মৃত্যু নিয়ে গুরুদাস কলেজের তৃণমূল ছাত্র পরিষদ পরিচালিত ছাত্র সংসদের বিরুদ্ধে তোপ দাগল এসএফআই। সিপিএমের ছাত্র সংগঠনটির অভিযোগ, চূড়ান্ত অব্যবস্থার জেরেই মঙ্গলবার এই ঘটনা ঘটেছে।

Advertisement

এসএফআই-এর সাধারণ সম্পাদক ময়ূখ বিশ্বাসের অভিযোগ, ‘‘গতকাল নজরুল মঞ্চে যা ঘটেছে এবং সঙ্গীতশিল্পী কেকে-র যে করুণ পরিণতি হয়েছে তার জন্য দায়ী গুরুদাস কলেজের তৃণমূল ছাত্র পরিষদ পরিচালিত ছাত্র সংসদ।’’ মঙ্গলবারের অনুষ্ঠান নিয়ে বেশ কয়েকটি মারাত্মক অভিযোগ করেছেন ময়ূখ। তাঁর দাবি, ওই অনুষ্ঠানের টিকিট কালোবাজারি করা হয়েছে। তাঁর আরও অভিযোগ, কৃত্রিম ভাবে ধোঁয়া তৈরি করতে অগ্নি নির্বাপণ ব্যবস্থার সাহায্য নেওয়া হয়েছে। অর্থাৎ, অগ্নিনির্বাপণ যন্ত্র থেকে ধোঁয়া ছড়ানো হয়েছে প্রেক্ষাগৃহে। ময়ূখের আরও অভিযোগ, মঙ্গলবার নজরুল মঞ্চের এসি-ও বন্ধ করে দেওয়া হয়েছিল।

এসএফআই-এর অভিযোগ, মঙ্গলবার নজরুল মঞ্চে যা ঘটেছে তা ফৌজদারি অপরাধ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই ঘটনায় প্রলেপ দেওয়ার চেষ্টা করছেন বলেও অভিযোগ ওই বাম ছাত্র সংগঠনটির।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন