Dhanteras

Dhanteras: ধরতেরাসের চমক! বিশেষ ছাড় শ্যামসুন্দর জুয়েলার্সের গয়নায়, প্রতি কেনাকাটায় পুরস্কার

রাসবিহারী অ্যাভিনিউয়ে শ্যামসুন্দর জুয়েলার্সের শাখায় আগামী ২৬ অক্টোবর থেকে শুরু হবে ‘চমক ভরা ধনতেরাস’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২১ ২৩:৪৪
Share:

২৬ অক্টোবর থেকে শুরু হবে ‘চমক ভরা ধনতেরাস’। চলবে ৬ নভেম্বর পর্যন্ত। —নিজস্ব চিত্র।

ধনতেরাসে কেনাকাটায় বড়সড় চমক দিচ্ছে কলকাতার শ্যামসুন্দর জুয়েলার্স। সোনার হোক বা হিরের কিংবা বহুমূল্য পাথরে সাজানো গয়না— সবেতেই পাবেন বিপুল ছাড়।

রাসবিহারী অ্যাভিনিউয়ে শ্যামসুন্দর জুয়েলার্সের শাখায় আগামী ২৬ অক্টোবর থেকে শুরু হবে ‘চমক ভরা ধনতেরাস’। চলবে ৬ নভেম্বর পর্যন্ত। ধনতেরাস উপলক্ষে এই বাৎসরিক উৎসবের অঙ্গ হিসাবে ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় ছাড়। নববধূর সাজের জন্য রয়েছে চিরাচরিত বা অত্যাধুনিক ডিজাইনের সোনার গয়না। থাকছে গয়নাশিল্পীদের হাতেগড়া হিরে বসানো গয়না সেটও। কিনতে পারেন বহুমূল্য পাথর জড়ানো গয়না। সবই ক্রেতাদের সাধ্যের মধ্যে।

Advertisement

এই অফারের উদ্বোধনে অঙ্কুশ হাজরা, ফলক রশিদ রায় থেকে শুরু করে রূপক সাহা এবং অর্পিতা সাহার মতো খ্যাতনামীরা। —নিজস্ব চিত্র।

এই উৎসবের ১৬তম বছরে প্রতিটি কেনাকাটায় ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় পুরস্কার। রয়েছে ‘লাকি ড্র’-এ অংশ নেওয়ার সুযোগও।

কতটা ছাড় পাওয়া যাবে? শ্যামসুন্দর জুয়েলার্স জানিয়েছে, সোনার গয়না তৈরির মজুরিতে পাওয়া যাবে ২৫ শতাংশ ছাড়। হিরের গয়না হলে তাতে ১০০ শতাংশই ছাড় দেওয়া হবে। অন্য দিকে, বহুমূল্য পাথরের গয়নার ক্ষেত্রে ক্রয়মূল্যের ১৫ শতাংশ কম দিতে হবে ক্রেতাদের।

Advertisement

শ্যামসুন্দরের শাখায় এই অফারের উদ্বোধনে হাজির ছিলেন অঙ্কুশ হাজরা, ফলক রশিদ রায় থেকে শুরু করে রূপক সাহা এবং অর্পিতা সাহার মতো খ্যাতনামীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন