Lopamudra Mitra

অনুষ্ঠান করতে গিয়ে হেনস্থা, ফেসবুকে কী লিখলেন লোপা?

‘গত ২৫ বছরে যা অভিজ্ঞতা হয়নি, গত কাল হল। পূর্ব মেদিনীপুরে খেজুরি থানার অন্তর্গত একটি ক্লাবের অনুষ্ঠানে। গত বছর নাকি কোনও শিল্পী অনুষ্ঠান করবেন বলে যাননি, তাই আমার যন্ত্রের গাড়ি আটকে রেখে তারা সেই ঘটনার মীমাংসা করবেন।’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৭ ১৫:০৪
Share:

লোপামুদ্রা মিত্র। ছবি ফেসবুক থেকে।

পূর্ব মেদিনীপুরে অনুষ্ঠান করতে গিয়েছিলেন কণ্ঠশিল্পী লোপামুদ্রা মিত্র। যাঁদের আমন্ত্রণে গিয়েছিলেন তাঁরাই নাকি লোপা এবং তাঁর সহশিল্পীদের হেনস্থা করেন। আর সেই ক্ষোভের কথাই ফেসবুকে লিখলেন লোপামুদ্রা।
লোপা কী লিখেছেন?

Advertisement

আরও পড়ুন
সাহিত্য-শিল্পে অবদান, মমতাকে ডিলিট দিচ্ছে কলকাতা বিশ্ববিদ্যালয়

‘‘গত ২৫ বছরে যা অভিজ্ঞতা হয়নি, গত কাল হল। পূর্ব মেদিনীপুরে খেজুরি থানার অন্তর্গত একটি ক্লাবের অনুষ্ঠানে। গত বছর নাকি কোনও শিল্পী অনুষ্ঠান করবেন বলে যাননি, তাই আমার যন্ত্রের গাড়ি আটকে রেখে তারা সেই ঘটনার মীমাংসা করবেন।
নবান্ন, জেলার পুলিশ সুপার এবং থানার ওসি-র হস্তক্ষেপে, বিষয়টি আয়ত্তে আসে। তা ছাড়া, আমি আবার ফিরে গিয়েছিলাম। আমি ভয় পাওয়ার মানুষ না, সকলেই জানেন। এ সব ক্ষেত্রে রাগ ও জেদ আরও বাড়ে। কিন্তু কোনও নতুন শিল্পী হয়তো পুলিশ সুপার অবধি খবর পাঠাতেই পারতেন না। সে ক্ষেত্রে কী হত বা কি হয়?
দোষ কার? ক্লাব, অর্গানাইজার, না কি আমার? কী দরকার এত দূর অজানা জায়গায় গান গেয়ে? অনেক তো হল!!!
তবু প্রশ্ন থেকে যায়, কেন???’’

Advertisement

দেখুন লোপামুদ্রার সেই পোস্ট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন