Arjun Singh

Suvendu Adhikari: শুভেন্দুর কাঁধে অর্জুনের গড়, ব্যারাকপুরে বিজেপির সাংগঠনিক জেলাও সামলাবেন

সাংসদ অর্জুন রবিবার যোগ দেন তৃণমূলে। সোমবার তড়িঘড়ি বৈঠক ডাকে বিজেপির শীর্ষ নেতৃত্ব। সেখানে বিরোধী দলনেতার কাঁধে ওই দায়িত্ব দেওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১৪:২৭
Share:

শুভেন্দু অধিকারী এবং অর্জুন সিং।

ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহ বিজেপি ছেড়ে তাঁর পুরনো দল তৃণমূলে ফিরে যাওয়ায় এ বার ব্যারাকপুরে বিজেপির সাংগঠনিক জেলার দায়িত্ব দেওয়া হল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। সোমবার বিজেপির শীর্ষ নেতৃত্বের একটি বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisement

ওই বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তাঁর সঙ্গে ছিলেন পশ্চিমবঙ্গে বিজেপির পর্যবেক্ষক এবং বিজেপির সাইবার সেলের প্রধান অমিত মালবীয় এবং অন্য নেতারাও। ভার্চুয়াল মাধ্যমে যোগ দিয়েছিলেন দিলীপ ঘোষও। তাঁদের সম্মতিতেই এই সিদ্ধান্ত হয়।

বিজেপি সূত্রে খবর, আগামী ২৫ মে ব্যারাকপুরে একটি সাংগঠনিক বৈঠক হবে। সেই বৈঠকে শুভেন্দুর নেতৃত্ব দেওয়ার কথা। তার পরই সম্ভবত নতুন দায়িত্ব নেবেন তিনি।

Advertisement

প্রসঙ্গত, রবিবারই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন অর্জুন। তার পর সোমবার কলকাতার রাজারহাটের এক হোটেলে বৈঠকে বসেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। ওই বৈঠকেই স্থির হয় রাজ্যের বিরোধী দলনেতা এবং নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দুকে অর্জুনের ছেড়ে দেওয়া গড়ের দায়িত্ব দেওয়া হবে।

তবে সোমবার ওই বৈঠকে শুভেন্দু নিজে উপস্থিত ছিলেন কি না তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন