Suvendu Adhikari

মন্ত্রিত্ব ছাড়লেও শুভেন্দু ‘গুরুত্বপূর্ণ’ ব্যক্তি, তাই বহাল নিরাপত্তা

আজ রবিবার বিকেল তিনটে নাগাদ মহিষাদল রাজবাড়িতে তাঁর সভা রয়েছে। সেখানে যাওয়া-আসা এবং সভাস্থলে রাজ্য পুলিশ নিরাপত্তা দেবে বলে খবর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁথি শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২০ ১১:৫৫
Share:

শুভেন্দু অধিকারীর নিরাপত্তায় থাকছে রাজ্য পুলিশই। —ফাইল চিত্র

দিন দুই হল মন্ত্রিত্ব ছেড়েছেন শুভেন্দু অধিকারী। যার ফলে শুভেন্দুর সঙ্গে থাকা পাইলট কার ফিরে গিয়েছে জেলা পুলিশ লাইনে। নিজের সঙ্গে থাকা পুলিশের সমস্ত সুরক্ষাই পরিত্যাগ করতে চেয়েছিলেন নন্দীগ্রামের তৃণমূল বিধায়ক। কিন্তু রবিবার জেলা পুলিশ সূত্রে সাফ জানানো হয়েছে, শুভেন্দুর সুরক্ষা আগের মতোই বলবৎ আছে।

Advertisement

মন্ত্রিত্ব ছাড়ার দিন অর্থাৎ শুক্রবার তিনি পুলিশি নিরাপত্তা ছাড়া নিজের মতো বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন বলে খবর। তবে শনিবার দিনভর কার্যত বাড়িতেই ছিলেন। আজ রবিবার বিকেল তিনটে নাগাদ মহিষাদল রাজবাড়িতে তাঁর সভা রয়েছে। সেই সভায় যাওয়া-আসা এবং সভাস্থলে রাজ্য পুলিশ তাঁর নিরাপত্তা দেবে বলে পুলিশ সূত্রে খবর।

পূর্ব মেদিনীপর জেলা পুলিশ জানিয়েছে, শুভেন্দুর সুরক্ষা প্রত্যাহার করা হচ্ছে না। তিনি একজন গুরুত্বপূর্ণ ব্যাক্তি। তাই রাজ্য পুলিশ তাঁকে আগের মতোই সুরক্ষা দেবে। পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার সুনীল যাদব বলেন, ‘‘শুভেন্দুর সুরক্ষার বিষয়ে স্টাটাস ক্যুয়ো, অর্থাৎ স্থিতাবস্থা বজায় রয়েছে। আগেও তাঁর যা সুরক্ষা ছিল এখনও সেই রকমই আছে।’’

Advertisement

আরও পড়ুন: অমিতের প্রস্তাব মানা হবে কি না, তা নিয়ে আজ বৈঠকে কৃষকরা

আরও পড়ুন: প্রায় গৃহবন্দি রইলেন শুভেন্দু, আজ কী বলবেন মহিষাদলে, জল্পনা তুঙ্গে

শুভেন্দু নিজে অবশ্য মন্তব্য করতে চাননি। তবে তাঁর ঘনিষ্ঠ তৃণমূল নেতা কনিষ্ক পণ্ডা জানিয়েছেন, শুভেন্দুর নিরাপত্তা আগের মতোই আছে। রবিবার বিকেল ৩টে নাগাদ মহিষাদল রাজবাড়ির ছোলাবাড়ির সভায় যোগ দিতে যাবেন, তখন রাজ্য পুলিশের নিরাপত্তাবাহিনী সঙ্গে যাবে বলেও জানিয়েছেন কনিষ্ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন