Suvendu Adhikari

অমিতের সভাস্থলে শুভেন্দু, বিজেপি-তে সদলে যোগদান একটু পরেই

নন্দীগ্রাম-সহ জেলার বিভিন্ন প্রান্ত থেকে দাদার অনুগামীদের একটা বড় দলই এদিন সকাল থেকেই মেদিনীপুরের সভাস্থলে পৌঁছেও গিয়েছেন। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁথি শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২০ ১২:৪৪
Share:

বাড়ি থেকে বেরোচ্ছেন শুভেন্দু অধিকারী। —নিজস্ব চিত্র

অমিত শাহের সভাতেই তাঁর বিজেপিতে যোগদান প্রায় নিশ্চিত। সেই প্রক্রিয়া আর একটু পরেই। ইতিমধ্যেই মেদিনীপুরের কলেজ মাঠে অমিত শাহের সভাস্থলে পৌঁছে গিয়েছেন শুভেন্দু।

Advertisement

শনিবার বেলা ঠিক সকাল ১১টা ৫০ মিনিট। কাঁথির শান্তিকুঞ্জের বাড়ি থেকে বেশ খোশমেজাজেই বেরিয়ে পড়লেন শুভেন্দু অধিকারী। কপালে গেরুয়া টিপ। পরনে পছন্দের সাদা পাজামা-পাঞ্জাবি। তার উপরে কালো হাফ জ্যাকেট। বাড়ির সদর দরজা থেকে বেরিয়েই সামনে দাঁড়িয়ে থাকা নিজের পুরনো কালো স্করপিও গাড়িতে চড়ে বসেন শুভেন্দু।

গত কয়েকদিন রাজনৈতিক টানাপড়েনের জেরে শুভেন্দু নিজেকে একেবারেই গুটিয়ে রেখেছিলেন সংবাদমাধ্যমের কাছে। শনিবার অনেক দিন পর বাড়ি থেকে বেরিয়ে উপস্থিত সংবাদমাধ্যমের প্রতিনিধিদের উদ্দেশে তিনি হাত নেড়ে হাসি মুখে বেরিয়ে যান।

Advertisement

অন্য দিকে ইতিমধ্যেই মেদিনীপুরে পৌঁছে গিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রী। তিনি স্থানীয় মন্দিরে দর্শনের পর এক কর্মীর বাড়িতে দুপুরের আহারের পর সোজা সভা মঞ্চে যাবেন। তবে শুভেন্দু সরাসরি অমিত শাহের সঙ্গে সভা মঞ্চেই মিলিত হবেন বলে জানা গিয়েছে।

তবে প্রত্যাশা মতোই শুভেন্দুর সঙ্গে তাঁর ভাই তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু বা কাঁথির সাংসদ বাবা শিশির অধিকারী অথবা তৃণমূল পরিচালিত কাঁথি পুরসভার চেয়ারম্যান ছোট ভাই সৌমেন্দু বের হননি। শুভেন্দুর সঙ্গী হননি জেলার কোনও তৃণমূল নেতাও। যদিও নন্দীগ্রাম-সহ জেলার বিভিন্ন প্রান্ত থেকে দাদার অনুগামীদের একটা বড় দলই এদিন সকাল থেকেই মেদিনীপুরের সভাস্থলে পৌঁছেও গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন