Suvendu Adhikari

কেষ্টপুরে শুভেন্দুর গাড়িতে হামলার অভিযোগ, তৃণমূলকে আক্রমণ সব্যসাচীর

বুধবার ঝাড়গ্রামে সভা করেন শুভেন্দু। এর পরেই তিনি কলকাতায় আসেন। সভাস্থলে এসে তিনি জানান, তাঁর গাড়ির উপরে হামলা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ০০:১১
Share:

ফাইল চিত্র।

রাজারহাট-গোপালপুর বিধানসভা এলাকায় দলীয় সমাবেশে আসার সময় শুভেন্দু অধিকারীর গাড়িতে হামলার অভিযোগ তুলল বিজেপি। বুধবার সন্ধ্যায় কেষ্টপুরের রাজরাজেশ্বরী মন্দির প্রাঙ্গনে ছিল জনসভা। বিজেপি-র অভিযোগ, সেই সভায় আসার সময় শুভেন্দুকে কালো পতাকা দেখান একদল তৃণমূলকর্মী। শুধু কালো পতাকা দেখানোই নয়, বাঁশ ও লাঠি দিয়ে তাঁর গাড়িতে আঘাত করা হয় বলেও দাবি করেছে বিজেপি। ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশ ছিল না বলেও অভিযোগ। তবে শুভেন্দুর গাড়ির কোনও ক্ষয়ক্ষতি হয়নি।

Advertisement

বুধবার ঝাড়গ্রামে সভা করেন শুভেন্দু। এর পরেই তিনি কলকাতায় আসেন। সভাস্থলে এসে তিনি জানান, তাঁর গাড়ির উপরে হামলা হয়েছে। নিজের বক্তব্যে ওই হামলার নিন্দা করার পাশাপাশি তৃণমূলকে আক্রমণও করেন তিনি। শুভেন্দু বলেন, ‘‘এই সব করে কোনও লাভ হবে না। যত করবেন তত বিজেপি বাড়বে। আমি জানি, তোলাবাজ ভাইপোর কিছু লোক থাকেন। রাজারহাটের মধ্যেও একজন আছেন। তিনি তোলা তোলেন এবং ভাইপোর কাছে পাঠান। আগামী দিন মানুষই এর জবাব দেবে।’’

ওই সমাবেশে ছিলেন ত‌ৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়া রাজারহাট-নিউটাউনের বিধায়ক তথা বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত। এই হামলা প্রসঙ্গে নাম না করে স্থানীয় তৃণমূল বিধায়ক পূর্ণেন্দু বসুকে আক্রমণ করেন তিনি। সব্যসাচী বলেন, ‘‘শুভেন্দুদার গাড়ির উপরে যারা বাঁশের বাড়ি মেরেছে তারা ছোট ছোট দুষ্টু ছেলে। আমি তাঁদের উদ্দেশে বলতে চাই, এই ধরনের কাজ আর কোরো না। যাঁদের কথায় এ সব করছ পরে সেই নেতাদের আর খুঁজে পওয়া যাবে না।’’ পুলিশকে কি অভিযোগ জানিয়েছেন বা জানাবেন? এই প্রশ্নের জবাবে সব্যাসাচী বলেন, ‘‘পুলিশ তো তৃণমূলের চাকরবাকর। ওদের অভিযোগ জানিয়ে কী হবে?’’ পূর্ণেন্দু বসুর কাছে বিজেপি-র এই অভিযোগ সম্পর্কে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, ‘‘এমন কিছু হয়েছে বলে আমার জানা নেই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন