নার্সারির পড়ুয়াকে ‘যৌন নিগ্রহ’ করে ১০ টাকার নোট দিয়েছিলেন শিক্ষক!

স্কুলের অভিযোগ, অভিযুক্ত শিক্ষককে মারধর করা হয়েছে। শেষে পুলিশ ও র‌্যাফ গিয়ে পরিস্থিতি সামলায়। পুলিশ জানায়, ওই ছাত্রীর পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ওই শিক্ষককে। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৮ ০৫:৩৩
Share:

প্রতীকী ছবি।

নার্সারির পড়ুয়া মেয়ের কাছে দু’টি দশ টাকার নোট দেখে অবাক হয়েছিলেন মা। কোথা থেকে সে টাকা পেল, জানতে চান তিনি। পরিবারের দাবি, জিজ্ঞাসার পরে শিশুটি তার মায়ের কাছে অভিযোগ করে, স্কুলের এক শিক্ষক তাকে যৌন নিগ্রহ করে কাউকে না বলার জন্য ওই টাকা দিয়েছেন। এই অভিযোগকে ঘিরেই শনিবার সকাল থেকে ব্যারাকপুরের একটি স্কুলে বিক্ষোভ দেখান প্রাথমিক বিভাগের পড়ুয়াদের অভিভাবকেরা। স্কুলের অভিযোগ, অভিযুক্ত শিক্ষককে মারধর করা হয়েছে। শেষে পুলিশ ও র‌্যাফ গিয়ে পরিস্থিতি সামলায়। পুলিশ জানায়, ওই ছাত্রীর পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ওই শিক্ষককে।

Advertisement

ওই ছাত্রীর পরিবারের অভিযোগ, গত বৃহস্পতিবার তার ব্যাগে দু’টি ১০ টাকার নোট দেখা যায়। ছাত্রী তার মাকে জানায়, পরপর দু’দিন স্কুলের এক কোণে নিয়ে গিয়ে তাকে যৌন নিগ্রহ করেছেন ওই শিক্ষক। অভিযোগ, তার পরেই ছাত্রীর হাতে ১০ টাকার নোট গুঁজে দেন শিক্ষক।

অন্য অভিভাবকদের বিষয়টি জানান ওই ছাত্রীর মা। এর পরেই তাঁরা স্কুলে গিয়ে বিক্ষোভ দেখান। যদিও পুরো ঘটনাটি পরিকল্পিত বলে দাবি করে ওই স্কুলের প্রধান শিক্ষক অভিজিৎ ঘোষ বলেন, ‘‘চার মাস ধরে ওই শিক্ষক স্কুলে রয়েছেন। কখনও কেউ কোনও অভিযোগ করেননি তাঁকে নিয়ে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন