steal

উত্তরপাড়ায় চিকিৎসকের ফাঁকা ফ্ল্যাটে দিনদুপুরে চুরি, চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়

দিনদুপুরে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় বাসিন্দারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উত্তরপাড়া শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ১৭:২০
Share:

এই আবাসনেই চুরি হয়েছে। নিজস্ব চিত্র।

ফ্ল্যাটে তালা দিয়ে কিছুক্ষণের জন্য বাইরে বেরিয়েছিলেন চিকিৎসকের স্ত্রী। চিকিৎসক ছিলেন চেম্বারে। ফ্ল্যাট ফাঁকা থাকার সুযোগ নিয়ে আলমারি ফাঁকা করে পালাল চোর।

Advertisement

ঘটনাটি ঘটেছে হুগলির উত্তরপাড়ায়। পুলিশ সূত্রে খবর, উত্তরপাড়া স্টেশন রোডে একটি আবাসনে থাকেন শিশুরোগ বিশেষজ্ঞ হরিপ্রসাদ গায়েন। মঙ্গলবার দুপুরে তিনি যখন চেম্বারে ছিলেন, তখন তাঁর স্ত্রী ফ্ল্যাটে চাবি দিয়ে দোকানে গিয়েছিলেন কিছু জিনিস কিনতে। চিকিৎসকের স্ত্রী কল্যাণী গায়েন ফিরে দেখেন, তাঁদের পরিচারিকা ফ্ল্যাটের বাইরে তাঁকে খোঁজাখুঁজি করছেন। পরিচারিকাই তাঁকে বলেন, ফ্ল্যাট খোলা দেখে তিনি কল্যাণীকে খুঁজছিলেন।

কল্যাণী জানিয়েছেন, তিনি ফ্ল্যাটে তালা দিয়েই বাইরে বেরিয়ে ছিলেন। সেই তালা ভেঙে ভেতরে ঢুকে চোর। আলমারি ভেঙে লকার থেকে নগদ ২ লক্ষ টাকা এবং ১২ ভরি সোনার গয়না নিয়ে চম্পট দেয়। আবাসনের অন্য বাসিন্দারা নাকি টেরই পাননি।

Advertisement

দিনদুপুরে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, তাঁরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন ওই চিকিৎসক। তদন্ত শুরু করেছে উত্তরপাড়া থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন