৩ যুবকের গলাকাটা দেহ উদ্ধার বিষ্ণুপুরে

প্লাস্টিকে মোড়া অবস্থায় তিন যুবকের নলিকাটা দেহ মিলল দক্ষিণ ২৪ পরগণার বিষ্ণুপুরে। বৃহস্পতিবার ভোরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এ দিন ভোরে বিষ্ণুপুরের নেপালগঞ্জে রাস্তার পাশে ছড়িয়ে ছিটিয়ে তিনটি বড় প্লাস্টিক পড়ে থাকতে দেখেন বাসিন্দারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০১৬ ০৯:৪১
Share:

প্লাস্টিকে মোড়া অবস্থায় তিন যুবকের নলিকাটা দেহ মিলল দক্ষিণ ২৪ পরগণার বিষ্ণুপুরে। বৃহস্পতিবার ভোরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

এ দিন ভোরে বিষ্ণুপুরের নেপালগঞ্জে রাস্তার পাশে ছড়িয়ে ছিটিয়ে তিনটি বড় প্লাস্টিক পড়ে থাকতে দেখেন বাসিন্দারা। বাইরে থেকে দেখে মনে হয়েছিল প্লাস্টিকের ভিতরে কিছু বাঁধা রয়েছে। পুলিশ গিয়ে প্লাস্টিক খুলে দেখে সেগুলোতে তিনটি যুবকের মৃতদেহ রয়েছে। তাঁদের প্রত্যেকেরই গলার নলি কাটা।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, তাঁদেরকে অন্য কোথাও খুন করে এখানে ফেলে গিয়েছে। মৃতদের দু’জনের বয়স ২২ থেকে ৩০ মধ্যে। এবং একজনের ২০ বছরের কম। তবে তাঁদের পরিচয় জানা যায়নি। কি কারণে খুন তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন