TMC

আজ তৃণমূলের বৈঠক জেলা সভাপতিদের নিয়ে

এদিকে ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে বিধানসভা বাজেট পেশ করতে চাইছে রাজ্য সরকার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২০ ০১:৪০
Share:

প্রতীকী ছবি।

দলের রাজনৈতিক কর্মসূচি পর্যালোচনা ও পরবর্তী কর্মসূচি স্থির করতে আজ শুক্রবার বৈঠকে বসছেন তৃণমূল নেতৃত্ব। এই বৈঠকে দলের সব জেলা সভাপতিকে ডাকা হয়েছে। সূত্রের, তৃণমূল ভবনের এই বৈঠকে উপস্থিত থাকতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়ও।

Advertisement

নতুন নাগরিকত্ব আইনের বিরোধিতায় লাগাতার আন্দোলনে রয়েছে তৃণমূল। তারই পর্যালোচনায় সব জেলা সভাপতিদের সঙ্গে এই বৈঠকে বসবেন দলের শীর্ষনেতৃত্ব। সেই সঙ্গে পুরভোটের সাংগঠনিক প্রস্তুতি নিয়েও কথা হতে পারে এই বৈঠকে। দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, রাজ্য সভাপতি সুব্রত বক্সী, যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ বিভিন্ন জেলার ভারপ্রাপ্ত নেতারা বৈঠকে থাকবেন। আজই বিকেলে উত্তরবঙ্গ থেকে কলকাতায় ফেরার কথা মুখ্যমন্ত্রীর। বিমানবন্দর থেকে সরাসরি বৈঠকে উপস্থিত হয়ে এ সব নিয়ে পরামর্শ দিতে পারেন তিনিও।

এদিকে ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে বিধানসভা বাজেট পেশ করতে চাইছে রাজ্য সরকার। সেই লক্ষ্যে ৭ তারিখে রাজ্যপালের ভাষণ দিয়েই বিধানসভার বাজেট অধিবেশন শুরু করতে চাইছে সরকারপক্ষ।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন