Bhangar

ভাঙড়ের তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি দোলের সন্ধ্যায়, আহতকে নিয়ে যাওয়া হল আর জি করে

শাসকদলের স্থানীয় নেতা প্রোমোটিংয়ের কারবারে জড়িত ছিলেন। ব্যবসায়িক রেষারেষির জেরেই এই হামলা কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভাঙড়  শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ২১:০২
Share:

মঙ্গলবার সন্ধ্যায় আনসার মোল্লা নামে ভাঙড়ের এক তৃণমূল নেতাকে লক্ষ্য করে ৬ রাউন্ড গুলি চলে বলে অভিযোগ। —নিজস্ব চিত্র।

দোলের সন্ধ্যায় ভাঙড়ের এক তৃণমূল নেতাকে লক্ষ্য করে ৬ রাউন্ড গুলি চলল। মঙ্গলবার সন্ধ্যায় এই হামলায় আহত হয়েছেন ওই নেতা। তাঁকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে কলকাতার আর জি কর মেডিক্যাল হাসপাতালে রেফার করা হয়েছে। শাসকদলের স্থানীয় নেতা প্রোমোটিংয়ের কারবারে জড়িত ছিলেন। ব্যবসায়িক রেষারেষির জেরেই এই হামলা কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ভাঙড়ের কেএলসি থানার কাঁঠালবেড়িয়া এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় ৬ রাউন্ড গুলি চলে। তাতে গুরুতর আহত হন স্থানীয় তৃণমূল নেতা আনসার মোল্লা। বাড়ি বেঁওতা গাজি পাড়ার বাসিন্দা আনসার এলাকায় রঙের কাজের পাশাপাশি প্রোমোটিংয়ের সঙ্গে তিনি যুক্ত ছিলেন বলে জানিয়েছেন স্থানীয়েরা। অভিযোগ, মঙ্গলবার সন্ধ্যায় আনসারের সঙ্গে তাঁর বিরোধী গোষ্ঠী হিসাবে পরিচিত নুর মহম্মদ মোল্লা এবং তুষার মোল্লার বাদানুবাদ হয়। তার পরেই আনসারকে লক্ষ্য করে আচমকা ৬ রাউন্ড গুলি চালান বলে নুর মহম্মদ মোল্লার বিরুদ্ধে অভিযোগ।

হামলায় আহত আনসারকে তড়িঘড়ি জিরানগাছা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসকেরা তাঁকে কলকাতার আর জি কর মেডিক্যাল কলেজে রেফার করেন।

Advertisement

এই ঘটনায় ইতিমধ্যে তদন্ত শুরু করেছে কলকাতা লেদার কমপ্লেক্স থানার পুলিশ। অভিযুক্তেরা পলাতক। তাঁদের সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ। প্রাথমিক ভাবে তদন্তকারীদের অনুমান, এলাকার দুই প্রোমোটারের মধ্যে বচসার জেরেই গুলি চলেছে। ঘটনাস্থলে পৌঁছছে কেএলসি থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন