Bengali news

টিটাগড়ে গুলিবিদ্ধ তৃণমূল নেতার মৃত্যু, বিক্ষোভে উত্তাল এলাকা

চিকিৎসকরা জানিয়েছিলেন, গুলি কিডনির দিকে চলে গিয়েছিল। আর তা থেকেই প্রবল রক্তক্ষরণ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০১৮ ০৯:৫৫
Share:

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

মৃত্যু হল টিটাগড়ের গুলিবিদ্ধ তৃণমূল নেতার সতীশ মিশ্রের। সোমবার গভীর রাতে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। অতিরিক্ত রক্তক্ষরণের জন্যই এই মৃত্যু বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।

Advertisement

সোমবার টিটাগড়ের ২১ নম্বর ওয়ার্ড তৃণমূল সভাপতি সতীশ মিশ্রকে খুব কাছ থেকে গুলি করে পালিয়েছিল দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সেখানেই অস্ত্রপচার করা হয় তাঁর। কিন্তু, বেশ কয়েক ঘণ্টা ধরে অস্ত্রোপচারের পরও শরীরের ভিতর থেকে গুলি বের করতে পারেননি চিকিৎসকরা। চিকিৎসকরা জানিয়েছিলেন, গুলি কিডনির দিকে চলে গিয়েছিল। আর তা থেকেই প্রবল রক্তক্ষরণ। এ দিকে মঙ্গলবার সকাল থেকেই তপ্ত টিটাগড় এলাকা। দফায় দফার বিক্ষোভ-অবরোধ চলে। নামানো হয় র‌্যাফ। তৈরি হয় ব্যাপক যানজট।

গতকালের এই গুলি চালানোর ঘটনা বিজেপির দিকেই অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল। যদিও অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় বিজেপি নেতারা। তাঁদের বক্তব্য, দলের গোষ্ঠীদ্বন্দ্বের দায় বিজেপির ঘাড়ে চাপাতে চাইছে তৃণমূল। ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: টিটাগড়ে গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়লেন যুবক

আরও পড়ুন: ভুল করেছি, বলছে রতন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে ২১ নম্বর ওয়ার্ডেরই কাউন্সিলর মণীশ শুক্ল-সহ আরও কয়েকজনের সঙ্গে ওই ওয়ার্ডেরই মুচিপাড়া এলাকার একটি কালীপুজোর প্যান্ডেলের সামনে দাঁড়িয়েছিলেন সতীশ মিশ্র। সেই সময় চার-পাঁচ জন দুষ্কৃতী এসে আচমকাই তাঁদের লক্ষ করে গুলি চালাতে শুরু করে। সতীশ-সহ অন্যান্যরা পালাতে শুরু করেন। দুষ্কৃতীদের প্রথম গুলিটি লক্ষ্যভ্রষ্ট হলেও দ্বিতীয় গুলিটি লাগে সতীশবাবুর বুকে। তিনি লুটিয়ে পড়েন। কিন্তু অন্যরা দুষ্কৃতীদের ধাওয়া করেও ধরতে পারেননি।

(বাংলার রাজনীতি, বাংলার শিক্ষা, বাংলার অর্থনীতি, বাংলার সংস্কৃতি, বাংলার স্বাস্থ্য, বাংলার আবহাওয়া - পশ্চিমবঙ্গের সব টাটকা খবর আমাদের রাজ্য বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন