West Bengal News

জয়নগরের ছায়া আদ্রায়, মাঝ রাস্তায় পরপর গুলি করে তৃণমূল নেতাকে খুন

খবর পেয়ে পুলিশের পদস্থ কর্তারা ঘটনাস্থলে ছুটে যান। পুলিশ কুকুর নিয়ে তদন্ত করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৮ ১৭:০১
Share:

রাস্তায় পড়ে রয়েছে হামিদ আনসারির মৃতদেহ। —ভিডিয়ো থেকে নেওয়া ছবি

জয়নগরের ছায়া এবার পুরুলিয়ার আদ্রায়। ভর দুপুরে ব্যস্ত রাস্তার উপর তৃণমূল নেতাকে পরপর গুলি করে খুন করল দুষ্কৃতীরা। মৃত হামিদ আনসারি (৪৪) তৃণমূলের জেলা কমিটির সদস্য। ঘটনার তদন্তে নামলেও কী কারণে খুন, তা নিয়ে কার্যত অন্ধকারে পুলিশ।

Advertisement

পলাশকুলা গ্রামের বাসিন্দা হামিদ আগে ছিলেন যুব তৃণমূলের আদ্রা ব্লক সম্পাদক। বর্তমানে তিনি তৃণমূলের জেলা কমিটির সদস্য। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, শুক্রবার বেলা ১১টা নাগাদ বাইক চালিয়ে আদ্রার দিকে যাচ্ছিলেন হামিদ। রাস্তায় পড়ে মিশিড্ডি রেল গেট। গেট বন্ধ থাকায় সেখানে এসে তিনি দাঁড়িয়ে পড়েন। সেই সময়ই কয়েক জন দুষ্কৃতী তাঁকে ঘিরে ধরে কাছ থেকে গুলি করতে শুরু করে। পরপর দশ-বারোটি গুলি করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় হামিদের।

খবর পেয়ে পুলিশের পদস্থ কর্তারা ঘটনাস্থলে ছুটে যান। পুলিশ কুকুর নিয়ে তদন্ত করা হয়। পরে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় হাসপাতালে। গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই ঘটনা বলে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান হলেও সে সম্পর্কে এখনও জোরালো কোনও প্রমাণ মেলেনি বলে পুলিশ সূত্রে দাবি। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Advertisement

আরও পডু়ন: শাসকের অন্দরের রেষারেষিই কারণ, তদন্তে ইঙ্গিত তেমনই, জয়নগর কাণ্ডে ধৃত ৪

আরও পডু়ন: ফোন কানে তরুণীদের বাঁচিয়ে ট্রেনের ধাক্কায় জখম যুবক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন