TMC

TMC MLA: তৃণমূল বিধায়কের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ পুত্রবধূর, খগেশ্বর বললেন, ‘সব মিথ্যে’

তৃণমূল বিধায়ক খগেশ্বর বলেন, ‘‘সর্বৈব মিথ্যা কথা। রাজনৈতিক চক্রান্ত করে আমাকে হেয় করার চেষ্টা।আইন আইনের পথেই চলবে।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলপাইগুড়ি শেষ আপডেট: ১৩ মে ২০২২ ১৯:২৪
Share:

ফাইল ছবি।

বধূ নির্যাতনের অভিযোগ নেয়নি পুলিশ। আদালতের দ্বারস্থ জলপাইগুড়ির রাজগঞ্জের তৃণমূল বিধায়ক খগেশ্বর রায়ের পুত্রবধূ পিঙ্কি রায়। এ বার বধূ নির্যাতন, হত্যার চেষ্টা-সহ একাধিক ধারায় দ্রুত মামলা রুজু করে এক মাসের মধ্যে তদন্ত রিপোর্ট জমা দিতে বলল আদালত। খগেশ্বর অবশ্য একে রাজনৈতিক চক্রান্ত বলে উড়িয়ে দিয়েছেন।

শ্বশুর প্রভাবশালী বিধায়ক। পিঙ্কির অভিযোগ, তাই স্বামী ও তাঁর মা-বাবার গার্হস্থ্য হিংসার শিকার হয়েও সুবিচার পাননি। বাধ্য হয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন খগেশ্বরের পুত্রবধূ। পিঙ্কির আইনজীবী সৌজিত সিংহ বলেন, ‘‘আমার মক্কেল দেড় বছর আগে বধূ নির্যাতনের শিকার হয়ে রাজগঞ্জ থানার দ্বারস্থ হন। কিন্তু পুলিশ মামলা রুজু না করে তাঁকে জেলা প্রশাসনের সংশ্লিষ্ট বিভাগে যেতে বলে। এই কাজ পুলিশ করতে পারে না। এর বিরুদ্ধেই আদালতের দ্বারস্থ হওয়া।’’ তিনি জানান, আদালত অভিযোগকারিণীর বক্তব্য শোনার পর পুলিশকে বধূ নির্যাতনের মামলা-সহ অন্যান্য ধারায় মামলার রুজু করে ১২ জুনের মধ্যে তদন্ত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছে।

Advertisement

তৃণমূল বিধায়ক খগেশ্বর বলেন, ‘‘সর্বৈব মিথ্যা কথা। রাজনৈতিক চক্রান্ত করে আমাকে হেয় করার চেষ্টা করা হচ্ছে। আদালতের দ্বারস্থ যখন হয়েছেন, তখন আইন আইনের পথেই চলবে। বিজেপি চক্রান্ত করে এ সব করছে। আমি কোনও অন্যায় করিনি। আদালতেও সেটাই প্রমাণিত হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন