State News

ঝোড়ো হাওয়ার সঙ্গে প্রবল বৃষ্টি কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন প্রান্তে

এ দিন রাত সাড়ে ১০টা নাগাদ হাওড়া, কলকাতা, দক্ষিণ ২৪ পরগনা এবং পূর্ব মেদিনীপুর জেলায় বৃষ্টি শুরু হয়। সঙ্গে বইতে থাকে ঝোড়ো হাওয়াও। কলকাতাতেও ঝোড়ো হাওয়ার সঙ্গে শুরু হয় প্রবল বৃষ্টি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০১৯ ২৩:৪১
Share:

জেলার পাশাপাশি স্বস্তির বৃষ্টি নামল কলকাতাতেও। —ফাইল চিত্র।

দিনভর তীব্র দহনের পর অবশেষে স্বস্তির বৃষ্টি নামল রাজ্যে। বুধবার রাত থেকেই রাজ্যের বিভিন্ন জেলায় বজ্রবিদ্যুৎ-সহ প্রবল বৃষ্টি শুরু হয়। সঙ্গে ঝোড়ো হাওয়াও বইতে থাকে। জেলার পাশাপাশি কলকাতাতেও বৃষ্টি নামে। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়তে থাকে ঝোড়ো হাওয়া।

Advertisement

আবহাওয়া দফতরের পূর্বাভাস ছিল, বুধবার রাত সাড়ে ১০টা থেকে রাজ্যের বিভিন্ন জেলায় বজ্রবিদ্যুৎ-সহ হাল্কা ও মাঝারি বৃষ্টি হবে। সঙ্গে প্রতি ঘণ্টায় ৪০ থেকে ৫০ কিলোমিটার গতিবেগে ঝোড়ো বইবে। হাওয়া অফিসের সেই পূর্বাভাস মিলে গিয়েছে। রাত থেকেই বৃষ্টি নামে রাজ্যের বিভিন্ন প্রান্তে। এ দিন রাত সাড়ে ১০টা নাগাদ হাওড়া, কলকাতা, দক্ষিণ ২৪ পরগনা এবং পূর্ব মেদিনীপুর জেলায় বৃষ্টি শুরু হয়। সঙ্গে বইতে থাকে ঝোড়ো হাওয়াও। কলকাতাতেও ঝোড়ো হাওয়ার সঙ্গে শুরু হয় প্রবল বৃষ্টি।

আবহাওয়া দফতর সূত্রে খবর, রাজ্যের অন্যান্য প্রান্তের পাশাপাশি হুগলি, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর এবং উত্তর ২৪ পরগনা জেলাতেও বজ্রবিদ্যুৎ-সহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হবে।

Advertisement

আরও পড়ুন: বন্ধ স্কুল, কলেজ, তৈরি সেনা, কাল ‘বায়ু’ আছড়ে পড়বে গুজরাতে

আরও পড়ুন: মায়ের দ্বিতীয় বিয়েতে সোশ্যাল মিডিয়ায় সন্তান লিখলেন...

আরও পড়ুন: পাক আকাশসীমা এড়িয়েই উড়বে মোদীর বিমান, জানাল বিদেশ মন্ত্রক

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন