Sk Shahabuddin

পর্বতারোহীর কপালে র়ডের বাড়ি! নোয়াপাড়ায় অভিযুক্ত টোটোচালক

সেই সময়ে ওখান দিয়ে একটি টোটোও যাচ্ছিল। ট্র্যাফিক নিয়ন্ত্রণ করতে দেখে এবং টোটোটিকে ঠিক ভাবে যাওয়ার জন্য বলায় টোটো-চালক অমিত রায় চিৎকার জুড়ে দেন বলে অভিযোগ। ওই টোটোচালক দাবি করেন, সাহাবুদ্দিনের জন্যই যানজট হচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৭ ১৫:৩২
Share:

প্রতীকী ছবি।

রাস্তায় দীর্ঘ ক্ষণ ধরে যানজট ছিল। তা দেখে, নিজের গাড়ি থেকে নেমে যানবাহন সামলানোর চেষ্টা করছিলেন পর্বতারোহী শেখ সাহাবুদ্দিন। কিন্তু, সে জন্য তাঁকে টোটো চালকের লোহার রডের মার খেতে হল। সাহাবুদ্দিনের বাড়ি উত্তর ২৪ পরগনার ইছাপুর এলাকায়।

Advertisement

আরও পড়ুন: মেয়েটির সারা শরীর ভেসে যাচ্ছিল রক্তে

আরও পড়ুন: নেপালি পড়শিদের ভরসায় কাটছে দিন

Advertisement

পুলিশ সূত্রে খবর, রবিবার রাত সাড়ে ১০টা নাগাদ বারাকপুর নোয়াপাড়ার ঘোষপাড়া রো়ডের উপর কণ্ঠাধার নামে একটা জায়গায় যানজটে আটকে পড়েন সাহাবুদ্দিন। অনেক ক্ষণ ধরে আটকে থাকায় তিনি এক পাশে গাড়ি রেখে নিজেই নেমে পড়েন ট্র্যাফিক সামলাতে। সেই সময়ে ওখান দিয়ে একটি টোটোও যাচ্ছিল। ট্র্যাফিক নিয়ন্ত্রণ করতে দেখে এবং টোটোটিকে ঠিক ভাবে যাওয়ার জন্য বলায় টোটো-চালক অমিত রায় চিৎকার জুড়ে দেন বলে অভিযোগ। ওই টোটোচালক দাবি করেন, সাহাবুদ্দিনের জন্যই যানজট হচ্ছে। এতেই দু’জনের মধ্যে গোলমাল বেধে যায়। অভিযোগ, এর পরই টোটোচালক অমিত লোহার রড নিয়ে সাহাবুদ্দিনের মাথা লক্ষ্য চালিয়ে দেন। সাহাবুদ্দিনের কপাল কেটে যায়। পরে নোয়াপাড়া থানার পুলিশ এসে অভিযুক্ত টোটো চালককে গ্রেফতার করে। সাহাবুদ্দিনকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন