Sealdah Division

প্রায় ২৩ ঘণ্টা ধরে আবার শিয়ালদহ মেন শাখায় বাতিল একগুচ্ছ লোকাল! কবে, কখন, কেন?

শিয়ালদহ-নৈহাটি, শিয়ালদহ-রানাঘাট এবং শিয়ালদহ-শান্তিপুর সেকশনে এক জোড়া করে ট্রেন বাতিল থাকবে। ৫ জোড়া ট্রেন বাতিল থাকবে শিয়ালদহ এবং নৈহাটির মধ্যে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৫:১৮
Share:

২৩ ঘণ্টা ধরে আবার শিয়ালদহ মেন শাখায় বাতিল একগুচ্ছ লোকাল! ফাইল চিত্র।

নৈহাটি স্টেশনে রেলসেতু রক্ষণাবেক্ষণের কাজ চলার জন্য শিয়ালদহের শিয়ালদহ মেন শাখায় শনিবার (২৫ মার্চ) রাত ১০টা থেকে রবিবার (২৬ মার্চ) রাত ৯টা পর্যন্ত বাতিল থাকবে একগুচ্ছ ট্রেন। শনিবার বাতিল থাকবে ৩ জোড়া লোকাল ট্রেন। শিয়ালদহ-নৈহাটি, শিয়ালদহ-রানাঘাট এবং শিয়ালদহ-শান্তিপুর সেকশনে এক জোড়া করে ট্রেন বাতিল থাকবে।

Advertisement

রবিবার বাতিল ট্রেনের সংখ্যা বেশি। শিয়ালদহ এবং নৈহাটির মধ্যে ৫ জোড়া ট্রেন বাতিল থাকবে। শিয়ালদহ এবং রানাঘাটের মধ্যে ৩ জোড়া ট্রেন বাতিল থাকবে। ৪ জোড়া ট্রেন বাতিল থাকবে শিয়ালদহ এবং কল্যাণী সীমান্ত স্টেশনের মধ্যে। ২ জোড়া লোকাল ট্রেন বাতিল থাকবে শিয়ালদহ এবং ব্যারাকপুরের মধ্যে। এক জোড়া করে লোকাল ট্রেন বাতিল থাকবে শিয়ালদহ-শান্তিপুর, শিয়ালদহ-কৃষ্ণনগর, শিয়ালদহ-গেদে এবং দমদম-ব্যারাকপুরের মধ্যে। এ ছাড়াও ওই দিন অন্তত ৩ জোড়া লোকাল ট্রেনের যাত্রাপথ ব্যারাকপুর পর্যন্ত সংক্ষিপ্ত করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন