দেউলটিতে লাইনে ফাটল, ট্রেন বন্ধে দুর্ভোগ

রেললাইনে ফাটল দেখা দেওয়ায় সোমবার সকালে সাতটা থেকে প্রায় ৪৫ মিনিট ট্রেন চলাচল বন্ধ রইল দক্ষিণ পূর্ব রেলের হাওড়া-খড়্গপুর শাখায়। ফলে, সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা। বিভিন্ন স্টেশনে যাত্রীদের ভিড় জমে যায়। দক্ষিণ-পূর্ব রেল সূত্রে জানা গিয়েছে, টহলদারির সময় দেউলটি স্টেশনের কাছে ডাউন লাইনে ফাটলটি দেখতে পান রেলেরই কর্মীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

উলুবেড়িয়া শেষ আপডেট: ০২ জুন ২০১৫ ০১:১৭
Share:

দেউলটি স্টেশনের কাছে চলছে ফাটল লাইন মেরামতির কাজ। —নিজস্ব চিত্র।

রেললাইনে ফাটল দেখা দেওয়ায় সোমবার সকালে সাতটা থেকে প্রায় ৪৫ মিনিট ট্রেন চলাচল বন্ধ রইল দক্ষিণ পূর্ব রেলের হাওড়া-খড়্গপুর শাখায়। ফলে, সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা। বিভিন্ন স্টেশনে যাত্রীদের ভিড় জমে যায়। দক্ষিণ-পূর্ব রেল সূত্রে জানা গিয়েছে, টহলদারির সময় দেউলটি স্টেশনের কাছে ডাউন লাইনে ফাটলটি দেখতে পান রেলেরই কর্মীরা। তাঁরা সঙ্গে সঙ্গে সংশ্লিষ্ট বিভাগে খবর দেন। ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়। ইঞ্জিনিয়াররা গিয়ে ফাটলটি মেরামত করেন। কিন্তু ট্রেন চলাচল স্বাভাবিক হতে আরও কিছুটা সময় গড়িয়ে যায়। দক্ষিণ-পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক সঞ্জয় ঘোষ বলেন, ‘‘প্রচণ্ড গরমে রেললাইনে ফাটল দেখা দেওয়া অস্বাভাবিক কিছু নয়। দ্রুত তা মেরামত করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন