JU teacher unnatural death

যাদবপুরের ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপকের অস্বাভাবিক মৃত্যু, বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার

রবিবার লালগোলার বাড়িতে ফিরেছিলেন যাদবপুরের অধ্যাপক। মঙ্গলবার দুপুরে তাঁর ট্রেনে কলকাতা ফেরার কথা ছিল। সে দিনই ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। কী করে মৃত্যু খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৪৬
Share:

সুমন নিহার, শিক্ষক, যাদবপুর বিশ্ববিদ্যালয় ছবি: সংগৃহীত।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এক অধ্যাপকের রহস্যমৃত্যু মুর্শিদাবাদের লালগোলায়। লালগোলার বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। পরিবারের দাবি, আত্মঘাতী হয়েছেন সুমন নিহার নামে বছর ৩৭-এর ওই কলেজ শিক্ষক। কিন্তু কেন তিনি এই কাজ করলেন, তা এখনও বুঝে উঠতে পারছে না পরিবার।

Advertisement

জানা গিয়েছে, লালগোলার বালিপাড়া এলাকার বাসিন্দা সুমন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসার ছিলেন। গত রবিবার লালগোলার বাড়িতে ফেরেন তিনি। মঙ্গলবার দুপুরে ট্রেনে কলকাতায় ফেরার কথা ছিল সুমনের। তবে এ দিন দুপুরে হঠাৎই পরিবারের সদস্যরা বাড়িতেই ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পান সুমনকে।

তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে লালগোলার কৃষ্ণপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। বাড়িতে বাবা এবং মায়ের সঙ্গে থাকতেন তিনি। তবে কি কারণে যাদবপুরের শিক্ষক এমন ঘটনা ঘটালেন তা বুঝে উঠতে পারছেন না পরিবারের সদস্যরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন