Online Recruitment 2022

ফি জমা দিতে গিয়ে সমস্যা? অনলাইনে চাকরির আবেদন নিয়ে নতুন বিজ্ঞপ্তি প্রাথমিক শিক্ষা পর্ষদের

প্রাথমিক শিক্ষা পর্ষদের ওয়েবসাইটে অনলাইনে চাকরির আবেদন করতে গিয়ে কেউ কেউ টাকা জমা দেওয়ার সময় সমস্যার সম্মুখীন হয়েছেন। পর্ষদের তরফে তাঁদের জন্য বিকল্প ব্যবস্থা করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১১:০৬
Share:

নতুন বিজ্ঞপ্তি জারি করল প্রাথমিক শিক্ষা পর্ষদ। —ফাইল ছবি

অনলাইনে চাকরির আবেদন নিয়ে নতুন একটি বিজ্ঞপ্তি জারি করল প্রাথমিক শিক্ষা পর্ষদ। চাকরির জন্য যাঁরা আবেদন করছেন, তাঁদের ক্ষেত্রে আবেদনের টাকা জমা দেওয়া সংক্রান্ত বিষয়ে এই পৃথক বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

Advertisement

বস্তুত, প্রাথমিক শিক্ষা পর্ষদের ওয়েবসাইটে অনলাইনে চাকরির আবেদন করতে গিয়ে কেউ কেউ টাকা জমা দেওয়ার সময় সমস্যার সম্মুখীন হয়েছেন। পর্ষদের তরফে তাঁদের জন্য বিকল্প ব্যবস্থা করা হয়েছে। সোমবার বিজ্ঞপ্তি জারি করে পর্ষদ জানিয়েছে, যাঁরা অনলাইনে টাকা জমা দিতে পারেননি, তাঁরা মঙ্গলবার ওয়েবসাইটে গিয়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন।

পর্ষদ জানিয়েছে, মঙ্গলবার সকাল ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত অনলাইনে চাকরির আবেদনের জন্য টাকা জমা দেওয়া যাবে। সে ক্ষেত্রে সংশ্লিষ্ট সাইটে গিয়ে ‘অ্যাপ্লিকেশন ফর রিক্রুটমেন্ট ২০২২’ অপশনটিতে ক্লিক করতে হবে। তার পর ‘সাবমিট অ্যান্ড পে’ অপশনে ক্লিক করলেই টাকা জমা হয়ে যাবে। মঙ্গলবার সারা দিন এই প্রক্রিয়ায় অনলাইনে চাকরির আবেদনের টাকা জমা দিতে পারবেন চাকরিপ্রার্থীরা।

Advertisement

পর্ষদের সাইটে অনলাইনে চাকরির জন্য আবেদন জানাতে গিয়ে অনেকেই সমস্যার মুখে পড়েছিলেন বলে খবর। পর্ষদের কাছে সেই সংক্রান্ত একাধিক অভিযোগ জমা পড়ে। তার পর সোমবার নতুন বিজ্ঞপ্তি জারি করে সমস্যার সমাধানে উদ্যোগী হন কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন