State minister

মস্তিষ্কে রক্তক্ষরণ, হাসপাতালে ভর্তি শ্রম প্রতিমন্ত্রী নির্মল মাজি

বৃহস্পতিবার সকাল থেকেই তিনি অসুস্থতা বোধ করছিলেন। সকাল থেকেই তাঁর মাথায় যন্ত্রণা হচ্ছিল। তার পরেই নির্মলকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২০ ১৭:২৮
Share:

নির্মল মাজি। ফাইল চিত্র।

গুরুতর অসুস্থতার কারণে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হল রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী নির্মল মাজিকে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে মস্তিষ্কে রক্তক্ষরণ হচ্ছে তাঁর। অবিলম্বে অস্ত্রোপচার করতে হবে তাঁর।

Advertisement

ওই হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল থেকেই তিনি অসুস্থতা বোধ করছিলেন। সকাল থেকেই তাঁর মাথায় যন্ত্রণা হচ্ছিল। তার পরেই নির্মলকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা তাঁর শারীরিক পরীক্ষা করার সময় সিটি স্ক্যান করান। সেই সময় ধরা পড়ে তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণের বিষয়টি। চিকিৎসকদের পরিভাষায় সাবডুয়াল হেমাটোমা ধরা পড়েছে তাঁর।

এর পরেই তাঁকে বাঙুর ইনস্টিটিউট অব নিউরোলজিতে নিয়ে যাওয়া হয় উলুবেড়িয়া উত্তরের বিধায়ক নির্মল মাজিকে। তাঁর চিকিৎসার জন্য বাঙুর ইনস্টিটিউট অফ নিউরোলজির চিকিৎসকদের নিয়ে গঠিত মেডিক্যাল বোর্ডের পর্যবেক্ষণে তিনি চিকিৎসাধীন। কার্ডিওলজি বিভাগে ভর্তি তিনি। হাসপাতাল সূত্রে খবর, দ্রুত তাঁর অস্ত্রোপচার করা হবে। তবে তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। তঁর জ্ঞান রয়েছে। তাঁর পরিবারের সদস্যেরা চিকিৎসকদের জানিয়েছেন, গত কয়েকদিন ধরেই নির্মল অসুস্থতা বোধ করছিলেন। কিন্তু সেই সময়ে তিনি চিকিৎসকের পরামর্শ নেননি। অসুস্থ শরীর নিয়েই কলকাতা মেডিক্যাল কলেজের করোনা চিকিৎসার তদারকি করছিলেন।

Advertisement

আরও পড়ুন: করোনা পরিস্থিতির সুযোগ নিয়েই ভারতে হামলা চিনের, দাবি মার্কিন কূটনীতিকের

আরও পড়ুন: কোভিড-লকডাউনে মদ থেকে আয়ে ঘাটতি প্রায় নেই রাজ্যের​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন