গুলিতে জখম নির্দল প্রার্থী

গুরুতর জখম অবস্থায় তাঁকে ক্যানিং হাসপাতালে ভর্তি করানো হয়। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। কাউকে গ্রেফতার করা যায়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

ক্যানিং শেষ আপডেট: ০২ মে ২০১৮ ০২:১৯
Share:

ক্যানিংয়ে জখম আক্তার আলি লস্কর। নিজস্ব চিত্র

গুলিতে আহত হলেন দক্ষিণ চব্বিশ পরগনার ক্যানিংয়ের হাটপুকুরিয়া গ্রাম পঞ্চায়েতের এক নির্দল প্রার্থী। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে হাটপুকুরিয়া গ্রামে। পুলিশ জানিয়েছে, জখম ওই ব্যক্তির নাম আক্তার আলি লস্কর। গুলি তার পায়ে লেগেছে। গুরুতর জখম অবস্থায় তাঁকে ক্যানিং হাসপাতালে ভর্তি করানো হয়। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। কাউকে গ্রেফতার করা যায়নি।

Advertisement

আক্তার আলির পরিবারের দাবি, আক্তার তৃণমূলই করতেন। কিন্তু এ বারের পঞ্চায়েত নির্বাচনে দল টিকিট না দেওয়ায় তিনি নির্দল প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দেন। এ দিন দুপুরে তিনি তাঁর কয়েকজন সঙ্গীকে নিয়ে দেওয়াল লিখছিলেন। এই সময় তাঁর উপর হামলা হয়। তাঁর পরিবারের অভিযোগ, হামলাকারীরা তৃণমূলের সমর্থক। স্থানীয় তৃণমূল নেতারা জানিয়েছেন, হামলাকারীরা কেউ তৃণমূলের সঙ্গে যুক্ত নয়। ক্যানিং ১ ব্লক তৃণমূলের সভাপতি শৈবাল লাহিড়ী বলেন, ‘‘কী ঘটেছে আমার জানা নেই। খোঁজ না নিয়ে কোনও মন্তব্য করব না। পুলিশ নিরপেক্ষ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন