Justice Abhijit Gangopadhyay

কুন্তলের মামলা সরেছে বিচারপতি গঙ্গোপাধ্যায়ের এজলাস থেকে, শুনে কী বললেন তাপস!

শুক্রবার সুপ্রিম কোর্টের নির্দেশে হাওড়ার বলাগড়ের বরখাস্ত যুব তৃণমূল নেতা কুন্তলের নিয়োগ সংক্রান্ত একটি মামলা সরানো হয়েছে বিচারপতি গঙ্গোপাধ্যায়ের এজলাস থেকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১২:৪৯
Share:

শনিবার সকালে নিয়োগ মামলার শুনানির জন্য আলিপুরের বিশেষ সিবিআই আদালতে হাজির করানো হয় তাপসকে। ফাইল চিত্র ।

বিচারব্যবস্থা এবং তদন্তকারী সংস্থার উপর সম্পূর্ণ ভরসা আছে তাঁর। হাই কোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাস থেকে কুন্তল ঘোষের মামলা সরানো হয়েছে শুনে এমনটাই মন্তব্য করলেন নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত তাপস মণ্ডল। শনিবার সকালে নিয়োগ মামলার শুনানির জন্য আলিপুরের বিশেষ সিবিআই আদালতে হাজির করানো হয় তাপসকে। সেখান থেকেই এই মন্তব্য করেন তিনি।

Advertisement

শুক্রবার সুপ্রিম কোর্টের নির্দেশে হাওড়ার বলাগড়ের বরখাস্ত যুব তৃণমূল নেতা কুন্তলের নিয়োগ সংক্রান্ত একটি মামলা সরানো হয়েছে বিচারপতি গঙ্গোপাধ্যায়ের এজলাস থেকে। বিচারপতি গঙ্গোপাধ্যায়ের এজলাস থেকে নিয়োগ মামলায় অভিযুক্ত কুন্তলের চিঠি সংক্রান্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মামলাটি সরানো হয়েছে। এই প্রসঙ্গে তাপসকে জিজ্ঞাসা করা হলে পুলিশের গাড়ি থেকে নামতে নামতে তিনি বলেন, ‘‘বিচারব্যবস্থা এবং তদন্তকারী সংস্থার উপর সম্পূর্ণ ভরসা আছে। আশা করি সঠিক তদন্ত হবে।’’

তাপসের পাশাপাশি শনিবার কুন্তল এবং নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার অন্য এক অভিযুক্ত নীলাদ্রি ঘোষকেও আলিপুরের বিশেষ সিবিআই আদালতে হাজির করানো হয়েছে। কুন্তলকেও বিচারপতি গঙ্গোপাধ্যায়ের এজলাস থেকে মামলা সরানো নিয়ে প্রশ্ন করা হয়েছিল। যদিও উত্তরে তিনি কিছু বলেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন