আইসির বিরুদ্ধে হেনস্থার অভিযোগ মহিলা পুলিশের

আইসি-র বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে সরব হয়েছিলেন তিনি। তাই কর্তব্যে গাফিলতির অভিযোগ এনে তাঁকে সাসপেন্ড করা হয়েছে বলে অভিযোগ করলেন পূর্বস্থলী থানার এক মহিলা কনস্টেবল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পূর্বস্থলী শেষ আপডেট: ৩০ জুন ২০১৫ ০৩:১৫
Share:

আইসি-র বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে সরব হয়েছিলেন তিনি। তাই কর্তব্যে গাফিলতির অভিযোগ এনে তাঁকে সাসপেন্ড করা হয়েছে বলে অভিযোগ করলেন পূর্বস্থলী থানার এক মহিলা কনস্টেবল। সোমবার বর্ধমানের পুলিশ সুপার কুণাল অগ্রবালের অফিসে অভিযোগ জানান তিনি। পুলিশ সুপারের আশ্বাস, মহিলার সঙ্গে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে।

Advertisement

গত ১৭ মার্চ মেমারি থানা থেকে পূর্বস্থলীতে বদলি হন ওই কনস্টেবল। তিনি অভিযোগ করেন, কাজে যোগ দেওয়ার পর থেকেই আইসি রানা মিশ্র নানা ভাবে কুপ্রস্তাব দিতে শুরু করেন। তাঁকে এমন কাজ দেওয়া হয়েছিল যাতে বারবার আইসি-র ঘরে যেতে হয়। বহু বার রাতে তল্লাশি চালাতে যাওয়ার সময়ে আইসি তাঁকে সঙ্গে যেতে বলতেন। এড়িয়ে গেলে তাঁর সঙ্গে হোটেলে যাওয়া-সহ নানা ধরনের কুপ্রস্তাব দেওয়া শুরু হয়। মহিলার অভিযোগ, ‘‘এক দিন নিজের চেম্বারেই আমার শ্লীলতাহানি করেন আইসি। প্রতিবাদ করি। এর পরেই জেলা পুলিশের কাছে আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ জানানো হয়।’’ তিনি জানান, রবিবার রাতে থানার পাশে ব্যারাকে তাঁর ঘরে সাসপেনশনের চিঠি পৌঁছে দেন এক অফিসার। তাতে জানানো হয়েছে, কর্তব্যে গাফিলতির জন্য এই ব্যবস্থা নেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন