Cooch Behar

ভিন রাজ্য থেকে কোচবিহার ফেরার পথে রহস্যজনক মৃত্যু শ্রমিকের

নিহত দীপঙ্করের দাদা সুবোধ সরকারের অভিযোগ, ‘‘ভাইকে খুন করা হয়েছে ধারালো অস্ত্র দিয়ে।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেখলিগঞ্জ শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২০ ১৬:৫১
Share:

রাস্তার ধারে মেলে শ্রমিকের ক্ষতবিদ্ধত দেহ। নিজস্ব চিত্র

ভিন রাজ্য থেকে বাড়ি ফেরার পথে রহস্যজনক ভাবে মৃত্যু হল এক নির্মাণ শ্রমিকের। এ ঘটনা ঘটেছে কোচবিহারের মেখলিগঞ্জের জামালদহের খারিজা গোপালপুরে। মৃতের নাম দীপঙ্কর সরকার। তাঁর পরিবারের দাবি, তাঁকে খুন করা হয়েছে।

Advertisement

কর্নাটকে নির্মাণ শ্রমিক হিসাবে কাজ করতেন দীপঙ্কর। সেখান থেকে বাড়ি ফিরছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত তা আর হল না। রবিবার রাতে ধূপগুড়ি স্টেশনে পৌঁছন ওই যুবক। রাতেই গাড়ি ভাড়া করে তিনি রওনা দেন বাড়ির পথে। দীপঙ্করের পরিবারের দাবি, রাস্তায় তাঁর সঙ্গে রাত ১০টা পর্যন্ত যোগাযোগ করা গিয়েছিল। এর পর তাঁর মোবাইল বন্ধ হয়ে যায়। সোমবার সকাল ৬টা নাগাদ স্থানীয় বাসিন্দারা রাস্তার ধারে দীপঙ্করের ক্ষতবিক্ষত দেহ দেখতে পান। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

নিহত দীপঙ্করের দাদা সুবোধ সরকারের অভিযোগ, ‘‘ভাইকে খুন করা হয়েছে ধারালো অস্ত্র দিয়ে।’’ দীপঙ্করের মাথায় এবং দেহের বিভিন্ন অংশে ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। মেখলিগঞ্জ থানার পুলিশ জানিয়েছে, পরিবারের তরফে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

Advertisement

আরও পড়ুন: কনকনে পাহাড়, কলকাতা ১৫.৫, পানাগড় ৮, চলবে শীতের আমেজ

আরও পড়ুন: ডিসেম্বরে ‘দুয়ারে দুয়ারে সরকার’, নয়া প্রকল্পের ঘোষণা মুখ্যমন্ত্রীর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন