Youtuber

রসিকতার ভিডিয়ো তৈরির খেসারত দিলেন ইউটিউবার! তলপেটে গুলি চালালেন শপিং মলের অচেনা যুবক

অচেনা লোকজনের সঙ্গে রসিকতা করার মজার নানা দৃশ্য ভিডিয়োবন্দি করেন তিনি। তবে রবিবার তেমন রসিকতা করতে গিয়ে গুলিবিদ্ধ হলেন আমেরিকার ইউটিউবার ট্যানার কুক।

Advertisement

সংবাদ সংস্থা

ভার্জিনিয়া শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৯:১১
Share:

শপিং মলে ঢুকে এক অচেনা যুবকের সঙ্গে রসিকতা করতে গিয়ে গুলিবিদ্ধ হলেন ইউটিউবার। প্রতীকী ছবি।

অ্যাপ ক্যাবে উঠে কখনও চালকের উপর বমি করার ভঙ্গি করছেন। কখনও আবার ফুড কোর্টের কাউন্টারে ঢুকে জ্বালাতন করছেন সেখানকার কর্মীদের। তবে এ সব নিজের ইউটিউব চ্যানেলের জন্য করেন আমেরিকার ট্যানার কুক। অচেনা লোকজনের সঙ্গে রসিকতা করার নিছকই মজার নানা দৃশ্য ভিডিয়োবন্দি করে সেগুলি পোস্ট করেন তিনি। রবিবার শপিং মলে ঢুকে এক অচেনা যুবকের সঙ্গে রসিকতা করতে গিয়ে গুলিবিদ্ধ হলেন কুক। প্রাণে বেঁচে গেলেও হাসপাতালে চিকিৎসাধীন তিনি। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ব্রিটিশ সংবাদপত্র ‘দ্য গার্ডিয়ান’-এর প্রতিবেদন অনুযায়ী, রবিবার ভার্জিনিয়ার একটি শপিং মলে মজার দৃশ্যের ভিডিয়ো তৈরি করতে ঢুকেছিলেন কুক এবং তাঁর এক বন্ধু। শপিং মলের ফুড কোর্টে এক অচেনা যুবকের সঙ্গে হালকা মজা করতে গিয়ে ঘটে বিপত্তি। অ্যালান কোলি নামে ৩১ বছরের ওই যুবকের সঙ্গে আলাপ-পরিচয় নেই কুকের। তবে মজার দৃশ্যের ভিডিয়ো করার জন্য তাঁকেই বেছে নেন কুক। ঘটনার ভিডিয়ো করতে তখন ক্যামেরার পিছনে ছিলেন কুকের বন্ধু। অভিযোগ, অ্যালানের সঙ্গে হালকা রসিকতা করার সময় বচসা শুরু হয় দু’জনের। তর্কাতর্কির সময় হ্যান্ডগান বার করে কুকের তলপেটে গুলি করেন অ্যালান। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন কুক।

এর আগেও অচেনা মানুষজনের সঙ্গে নানা রকমে রসিকতা করেছেন। তবে রবিবারের ঘটনায় বিহ্বল আমেরিকার ইউটিউবার ট্যানার কুক। ছবি: সংগৃহীত।

লাউডন কাউন্টির শেরিফ মাইক চ্যাপম্যান একটি বিবৃতিতে জানিয়েছেন, গুলির আওয়াজে আতঙ্কিত হয়ে ছোটাছুটি করতে থাকেন শপিং মলের লোকজন। কুকের উপর গুলিচালনার অভিযোগে অ্যালানকে গ্রেফতার করে লাউডন কাউন্টির জেনারেল ডিস্ট্রিক কোর্টে হাজির করানো হয়েছে। অন্য দিকে, গুলিবিদ্ধ কুক জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

ইউটিউবে ৪০ হাজারের বেশি ভক্ত রয়েছে ২১ বছরের কুকের। এর আগেও অচেনা মানুষজনের সঙ্গে নানা রকমের রসিকতা করেছেন। তবে রবিবারের ঘটনায় বিহ্বল কুক। হাসপাতালের বেডে শুয়ে সংবাদমাধ্যমের কাছে তিনি বলেন, ‘‘ওই যুবকের সঙ্গে নিছকই মজা করছিলাম। তবে সেটা ভাল ভাবে নেননি যুবকটি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন