US

বাড়ির উপর ভেঙে পড়ল বিমান, মৃত পাঁচ

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি বাড়ির উপর ভেঙে পড়ল বিমান। এই দুর্ঘটনার ফলে নিহত হয়েছেন পাঁচজন।

Advertisement

সংবাদ সংস্থা

ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:০৪
Share:

ভেঙে পড়ার পর এভাবেই ধরে যায় আগুন

মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি বাড়ির উপর ভেঙে পড়ল বিমান। এই দুর্ঘটনার ফলে নিহত হয়েছেন পাঁচজন। পুলিশের বক্তব্য অনুযায়ী, স্থানীয় সময় রবিবারের ওই দুর্ঘটনায় সঙ্গে সঙ্গেই মারা যান বিমানের চালক। মারা যান ওই অঞ্চলের আরও চারজন।

Advertisement

এই ঘটনার ফলে আতঙ্ক ছড়িয়ে পড়ে স্থানীয় এলাকায়। প্রত্যক্ষদর্শীদের মতে, দুই ইঞ্জিনবিশিষ্ট সেসেনা ৪১৪এ বিমানটিতে যাত্রাপথেই আগুন ধরে যায়। ক্যালিফোর্নিয়ার ইয়োরবা লিনডা অঞ্চলে ভেঙে পড়ে সেটি।

স্থানীয় পুলিশের বক্তব্য অনুযায়ী, শহর থেকে ৩২ কিলোমিটার দূরের দক্ষিণ-পূর্বের স্থানীয় একটি বিমানবন্দর থেকে যাত্রা শুরু করেছিল বিমানটি। যে বাড়িটির উপর ভেঙে পড়ে বিমানটি, সেই বাড়ির চার সদস্য মারা যান। তাঁদের দু’জন মহিলা ও দু’জন পুরুষ বলে জানা গিয়েছে। দুর্ঘটনার ফলে দগ্ধ হয়ে আহত হওয়া ব্যক্তিদের ভর্তি করা হয়েছে হাসপাতালে।

Advertisement

আরও পড়ুন: বাহরাইনে প্রত্যর্পণ রুখতে আদালতের দ্বারস্থ ফুটবলার

দুর্ঘটনার পরপরই পুলিশের সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় উদ্ধারকর্মীরা। তবে ঠিক কী কারণে এই দুর্ঘটনা ঘটেছে তা এখনও পরিষ্কার নয় পুলিশের কাছে। এই ঘটনার তদন্ত হবে বলে জানিয়েছে ক্যালিফোর্নিয়া পুলিশ।

আরও পড়ুন: যুদ্ধ শেষের বার্তা নিয়ে আরবে পোপ ফ্রান্সিস

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন