Cop

ভাগ্যের জোরে ট্রেন দুর্ঘটনার হাত থেকে বাঁচলো পুলিশের গাড়ি

ফেসবুকের সৌজন্য সে রকমই এক ঘটনার ভিডিয়ো ফের সামনে এল।  তাতে দেখা যাচ্ছে, লেভেল ক্রসিং গেট কাজ না করার জন্য কী ভাবে বিপদের মুখে পড়তে হয়েছে দ্রুত বেগে ছুটে যাওয়া পুলিশের গাড়িকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৮ ১৫:৫৮
Share:

এ ভাবেই ট্রেনের সামনে এসে পড়েছিল পুলিসের গাড়িটি। ছবি সোশ্যাল মিডিয়া থেকে।

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এমন কিছু ঘটনা আমাদের সামনে আসে, যাতে শিহরিত হওয়াটাই স্বাভাবিক। ফেসবুকের সৌজন্য সে রকমই এক ঘটনার ভিডিয়ো ফের সামনে এল। তাতে দেখা যাচ্ছে, লেভেল ক্রসিং গেট কাজ না করার জন্য কী ভাবে বিপদের মুখে পড়তে হয়েছে দ্রুত বেগে ছুটে যাওয়া পুলিশের গাড়িকে।

Advertisement

আমেরিকার ইলিনয়ের রাস্তা দিয়ে ছুটে চলেছে দুটি গাড়ি। প্রথম গাড়িটি কোনও অজ্ঞাত পরিচয় ব্যক্তির। পেছনে ছুটে চলা গাড়িটি স্থানীয় পুলিশের। কিছু দূর পর, প্রথম গাড়িটি রেল ট্রাক পেরনোর সময়ই ছুটে এল ট্রেন। ভাগ্যক্রমে ট্রেনের ধাক্কার হাত থেকে বেঁচে গেল গাড়িটি।

আর পেছনে থাকা পুলিশের গাড়িটির চালক কোনও মতে ঘুরিয়ে নিলেন গাড়ির অভিমুখ। যার জেরে ভয়ঙ্কর অ্যাক্সিডেন্টের হাত থেকে রক্ষা পেল গাড়িটি। কিন্তু লেভেল ক্রসিংয়ের গেট তখনও খোলা। ট্রেনটি চলে যাওয়ার পর লেভেল ক্রসিংয়ের গেট বন্ধ হতে লাগল।

Advertisement

আরও পড়ুন: এই সাড়া জাগানো ছবিগুলি কোথায় তোলা হয়েছিল জানেন?

ঘোটা ঘটনাটির ভিডিয়ো ফেসবুকে পোস্ট করেছেন ইলিনসের মোকেনা পুলিশের আধিকারিক পিটার স্ট্যাজলেউইক। তারপরই সেটি ভাইরাল। ইতিমধ্যেই সাড়ে সাত হাজারেরও বেশি মানুষ শেয়ার করেছে ভিডিয়োটি। তিনি লিখেছেন, ‘সত্যিই আমি সৌভাগ্যকে সঙ্গে নিয়ে জন্মেছি। ভাগ্যের জেরেই আমি এখনও বেঁচে আছি।’

আরও পড়ুন: বছরে ২৮০ দিন তুষারপাত, তাপমাত্রা মাইনাস ৬২ ডিগ্রির আশপাশে, কোথায় জানেন?

(সারাবিশ্বের সেরা সব খবরবাংলায় পড়তে চোখ রাখতে পড়ুন আমাদের আন্তর্জাতিক বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন