Foster

ক্যামেরার সামনে হাসিমুখে একের পর এক পোজ দিচ্ছে বিড়ালছানা!

মোবাইলের ক্যামেরা অন করে একটি বিড়ালের ছবি তুলছেন একজন। সেই মুহুর্তগুলিকে কেউ আবার পিছন থেকে ক্যামেরাবন্দি করেন। সেখানে দেখা যাচ্ছে, মোবাইলের ক্যামেরার দিকে রীতিমতো হাসিহাসি মুখে তাকিয়ে রয়েছে একটি বিড়াল ছানা।

Advertisement

সংবাদ সংস্থা

আলবুকার্ক, মার্কিন যুক্তরাষ্ট্র শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০১৯ ১৯:২৫
Share:

পোজ দিচ্ছে বিড়াল ছানা। ফেসবুক থেকে নেওয়া ছবি।

ক্যামেরা দেখলেই কেউ কেউ পোজ দেওয়ার জন্য রেডি হয়ে যান। কেউ আবার নিজের ছবি তুলতেই পছন্দ করেন না। কিন্তু এমন একটি বিড়াল ছানার খোঁজ মিলেছে, যেকিনা মানুষের মতোই ক্যামেরা দেখলে হাসিমুখে পোজ দিয়ে রেডি হয়ে যায়। অবাক হচ্ছেন? লরেন বউটস নামে এক মহিলা এমনই কিছু ছবি পোস্ট করেছেন ফেসবুকে। যেখানে হাসিমুখের এক বিড়ালকে দেখলে আবাক হবেন।

Advertisement

লরেন তাঁর ফেসবুক অ্যাকাউন্টে এই বিড়ালের পাঁচটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, মোবাইলের ক্যামেরা অন করে একটি বিড়ালের ছবি তুলছেন একজন। সেই মুহুর্তগুলিকে কেউ আবার পিছন থেকে ক্যামেরাবন্দি করেন। সেখানে দেখা যাচ্ছে, মোবাইলের ক্যামেরার দিকে রীতিমতো হাসিহাসি মুখে তাকিয়ে রয়েছে একটি বিড়াল ছানা।

লরেন মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটির বায়োকেমিস্ট্রির ছাত্রী। বাড়ি নিউ মেক্সিকোতে। সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, তিনি প্রায়ই নিউ মেক্সিকোর আলবুকার্কের পশু বিভাগের পশুদের জন্য তৈরি আবাসে যান। সেখানে উদ্ধার করে রাখা পশুগুলির সঙ্গে সময় কাটান, তাদের দেখভাল করেন।

Advertisement

আরও পড়ুন: মহিলাকে গাছে বেঁধে গণধর্ষণ, ভিডিয়ো পোস্ট করা হল অনলাইনে

আরও পড়ুন: নতুনের কাছে ভালবাসা প্রমাণে প্রাক্তন বান্ধবীকে ধর্ষণ করে খুনের চেষ্টা কিশোরের

লরেন ২৪ অক্টোবর ফেসবুকে বিড়াল ছানার ছবিগুলি পোস্ট করেন। সেগুলি ভাইরাল হতে সময় নেয়নি। ইতিমধ্যে লরেনের পোস্ট ৭৩ হাজারের বেশি লাইক পেয়েছে। সেই সঙ্গে দু’ লক্ষ ১৮ হাজার শেয়ার ও ৫৫ হাজার কমেন্ট পড়েছে লরেনের পোস্টে।

লরেনের সেই ফেসবুক পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন