Viral video

সামাজিক দূরত্বের চরম উদাহরণ, মগডালে উঠে একাই পিকনিক সারলেন যুবক

যেন সামাজিক দূরত্ব মেনে একাই গাছের মাথায় উঠে পিকনিক করে নিচ্ছেন। যে উচ্চতায় তিনি উঠে গিয়েছিলেন, সেখান থেকে গাছের ডাল ভেঙে পড়ে গেলে বড় বিপদ হওয়ার বিস্তর সম্ভাবনা ছিল।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ২৭ জুলাই ২০২০ ১৫:০৫
Share:

মগডালে পিকনিক। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

করোনার জেরে রোজ কিছু না কিছু নতুন জিনিস দেখার সুযোগ হচ্ছে। যা হয়তো আগে কেউ ভাবতেও পারতেন না, এখন তেমনই কাজকর্ম করে দেখাচ্ছেন লোকজন। আর সামাজিক দূরত্ব কোন উচ্চতায় পৌছতে পারে, তা এই যুবককে না দেখলে মনে হয় কেউ কোনও দিন ভাবতেও পারতেন না। সামাজিক দূরত্ব মেনে এক ব্যক্তি প্রায় ৬০ ফুট উঁচু গাছের মগডালে পৌঁছে একাই পিকনিক করলেন। এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

ফেসবুকে বছর তেত্রিশের যুবক ডাই ব্যারো-র অ্যাকাউন্টে ভিডিয়োটি শেয়ার হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি ঋজু গাছের একে বারে উপরের ডালে বসে রয়েছেন এক ব্যক্তি। আর তিনি সেখানে বসে বসে কিছু খাচ্ছেন। সম্ভবত তিনি স্যান্ডুইচ খাচ্ছিলেন। যেন সামাজিক দূরত্ব মেনে একাই গাছের মাথায় উঠে পিকনিক করে নিচ্ছেন। যে উচ্চতায় তিনি উঠে গিয়েছিলেন, সেখান থেকে গাছের ডাল ভেঙে পড়ে গেলে বড় বিপদ হওয়ার বিস্তর সম্ভাবনা ছিল।

ভিডিয়োটি ইংল্যান্ডের বাথ এলাকার রয়াল ভিক্টোরিয়া পার্কের ছবি। সেখানে ছয় বন্ধু মিলে গিয়েছিলেন এক দুপুরে কিছু সময় কাটানোর জন্য। পার্কের ভিতরেই একটি গাছের উপর এমন দৃশ্য তাঁদের নজরে আসে। তাঁরা সেটি ক্যামেরাবন্দি করে ফেসবুকে আপলোড করেন।

Advertisement

আরও পডু়ন: ‘রাজ পরিবার’-এর দাম্পত্য কলহের সাক্ষী পর্যটকরা, ক্যামেরাবন্দি ভিডিয়ো

আরও পডু়ন: গোটা শরীরে শুধু একটি মাস্ক! তাও আবার মুখে নয়, নিম্নাঙ্গে পরে ঘুরে বেড়ালেন যুবক

ভিডিয়োটি ২৩ জুলাই ফেসবুকে আপলোড হয়েছে। আর এমন একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে বেশি সময় নেয়নি। এখনও পর্যন্ত ভিডিয়োটি ২০ হাজারের বেশি বার দেখা হয়েছে। সেই সঙ্গে চলছে লাইক ও কমেন্ট।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন