• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গোটা শরীরে শুধু একটি মাস্ক! তাও আবার মুখে নয়, নিম্নাঙ্গে পরে ঘুরে বেড়ালেন যুবক

Mask
প্রতীকী চিত্র।

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে বহু দেশেই মাস্ক পরা বাধ্যতামূলক করে দেওয়া হয়েছে। বিজ্ঞাপন দেওয়া হয়েছে, কোথাও হয়তো নোটিসও জারি হয়েছে। কী ভাবে মাস্কে নাক, মুখ ঢেকে রাখতে হবে এবং কেন রাখতে হবে, তা-ও মানুষকে বোঝানো হয়েছে। কিন্তু সেই প্রচার যে অনেকের উপরই প্রভাব ফেলতে ব্যর্থ, তা রাস্তাঘাটে বেরলেই বোঝা যায়। কিন্তু লন্ডনের রাস্তায় এক যুবককে যে ভাবে মাস্ক পরতে দেখা গেল এমনটা মনে হয় কেউ আশা করেননি। তিনি মাস্ক পরেছেন, আসলে শুধুই একটি মাস্কই পরেছেন, কিন্তু সেটিও আবার মুখে নয়, তা দিয়ে ঢেকে রেখেছেন নিম্নাঙ্গটি।

সংবাদ সংস্থা রয়টার্স শনিবার এমনই একটি ছবি টুইট করেছে। সেখানে দেখা গেল এই অদ্ভুত চিন্তাভাবনার ছবি। ছবিতে দেখা যাচ্ছে, এক যুবক রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন। সারা শরীরের একটি সুতো পর্যন্ত নেই। এমনকি পায়ে নেই জুতোও। শুধু একটি সার্জিকাল মাস্ক পরে রয়েছেন। আর সেটি কোমরের সঙ্গে বেঁধে নিয়েছেন, নিম্নাঙ্গটি ঢেকে রাখার উদ্দেশে।

ছবিতে দেখা যাচ্ছে, রাস্তার ধারে বেঞ্চে বসে রয়েছেন এক মহিলা। আর তাঁর সামনে দিয়ে হেঁটে যাচ্ছেন ‘মাস্ক পরা’ ওই ব্যক্তি। মহিলা সম্ভবত অবাক হয়ে দেখছেন এমন অভূতপূর্ব দৃশ্য। যদিও সে দিকে কোনও ভ্রুক্ষেপ নেই ওই ব্যক্তির। তাঁর এমন কাজের পিছনে কী চিন্তাভাবনা ছিল তাও স্বভাবিক ভাবেই জানা যায়নি।

আরও পড়ুন: জ্বলন্ত বিল্ডিং থেকে ঝাঁপ দিল দুই ভাই, প্রতিবেশীরা কী করলেন দেখুন

আরও পড়ুন: ভারতের এক খনি থেকে মিলল প্রায় ১১ ক্যারাটের হিরে

রয়টার্স জানিয়েছে, এটি লন্ডনের অক্সফোর্ড স্ট্রিটের দৃশ্য। স্বভাবতই এমন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি।

দেখুন সেই পোস্ট:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন