pregnant

Viral: কোভিড পজিটিভকে ভাবলেন অন্তঃসত্ত্বা! দুই বান্ধবীর কথোপকথন ভাইরাল

ওই মহিলা ব্যবসায়ীর নাম হেলেন ফিলিপ। তিনিই তাঁর চিকিৎসক বান্ধবীকে পাঠিয়েছিলেন কোভিড রিপোর্ট।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১ ১২:০০
Share:

গ্রাফিক— শৌভিক দেবনাথ।

তিনি কোভিডে আক্রান্ত। করোনা পরীক্ষার পজিটিভ রিপোর্টের ছবি তিনি পাঠিয়েছিলেন তাঁর এক চিকিৎসক বান্ধবীকে। ফেসবুক মেসেঞ্জারে সেই পাঠানো বার্তাকে ভাল করে দেখেননি ওই চিকিৎসক। তিনি ভেবেছিলেন, তাঁর বান্ধবী অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিচ্ছেন তাঁকে। ওই দু’জনের কথোপকথন ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। তা দেখে মজা পাচ্ছেন নেটাগরিকরা।

Advertisement

৩৪ বছরের ওই মহিলা ব্যবসায়ীর নাম হেলেন ফিলিপ। তিনিই তাঁর চিকিৎসক বান্ধবীকে পাঠিয়েছিলেন কোভিড রিপোর্ট। তা দেখে তাঁর বান্ধবী তাঁকে জিজ্ঞাসা করেন কেমন অনুভূতি হচ্ছে? জবাবে হেলেন লেখেন, ‘খুব গুরুতর কিছু নয়। তবে কাশি হচ্ছে, গলায় একটু ব্যথা রয়েছে।’ এর পরই ওই চিকিৎসক জিজ্ঞাসা করেন, এই ফলে সে খুশি কি না? তা শুনেই ঘাবড়ে যান হেলেন। পাল্টা উত্তরে লেখেন, ‘কোভিড নিয়ে? আমি খুশি নই। কিন্তু লক্ষণও বেশি নেই।’

এই উত্তর শুনে নিজের ভুল বুঝতে পারেন ওই চিকিৎসক। তখন তিনি লেখেন, ‘ওহ! আমি ভেবেছি ওটা প্রেগন্যান্সির পরীক্ষা।’ চিকিৎসক বান্ধবীর সঙ্গে এই কথোকথনের ছবি নিজেই শেয়ার করেছেন হেলেন। তা দেখে মজায় মেতেছেন নেটাগরিকরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন