Bizzare

Viral: সিরিঞ্জে বীর্য ভরে মহিলাদের উপর চড়াও, ১০ বছরের সাজা ব্যক্তির

পুলিশ জানিয়েছে, স্থানীয় একটি বাজার থেকে ফিরছিলেন ওই মহিলা। হঠাৎ তাঁর উপর চড়াও হয় আততায়ী।

Advertisement

সংবাদ সংস্থা

মেরিল্যান্ড শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১ ১৭:৫৯
Share:

গ্রাফিক: শৌভিক দেবনাথ

সিরিঞ্জে বীর্য ভরে মহিলাদের উপর চড়াও হত সে। জোর করে ফুটিয়ে দিত গায়ে। এমনই ঘটনা এক দিন ধরা পড়ে ক্যামেরায়। তার পরেই আততায়ীকে গ্রেফতার করে পুলিশ। আমেরিকার মেরিল্যান্ডের বাসিন্দা ৫২ বছরের থমাস স্টিমেনের কীর্তি নিয়ে এখন চাঞ্চল্য।

Advertisement

এক বছরের বেশি সময় ধরে বিচার চলার পর সম্প্রতি স্থানীয় আদালত ১০ বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছে স্টিমেনকে। সেই সঙ্গে জানিয়েছে, সাজা শেষ হওয়ার পর বিশেষ মানসিক ও শারীরিক পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হবে তাকে। যদি সে সেই পরীক্ষার পাশ করে, তা হলেই মুক্তি পাবে।

ঘটনাটি প্রথম ঘটে ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে। পুলিশ জানিয়েছে, স্থানীয় একটি বাজার থেকে ফিরছিলেন এক মহিলা। হঠাৎ তাঁর উপর চড়াও হয় স্টিমেন। তাঁকে বীর্য ভরা সিরিঞ্জের সুচ ফুটিয়ে দেয়। পরে চিকিৎসার জন্য হাসপাতালে যেতে হয় ওই মহিলাকে। শুধু এক জন নয়, পুলিশ পরে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানতে পারে, একাধিক মহিলাকে এ ভাবে আক্রমণ করেছে স্টিমেন। এ ছাড়া ১৭ বছরের এক কিশোরীকে শারীরিক ভাবে হেনস্থা করারও অভিযোগ রয়েছে স্টিমেনের বিরুদ্ধে। পরে পুলিশ তার বাড়িতে তল্লাশি চালিয়ে একাধিক খালি সিরিঞ্জও উদ্ধার করে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন