International News

বরফের ‘সুনামি’র মধ্যে দিয়ে স্টেশনে এল ট্রেন, দেখুন ভিডিও

প্রবল ঠান্ডা। চারিদিকে তুষারের মোটা আস্তরণ। কিন্তু গন্তব্যস্থলে পৌঁছতে হবে সময়মতো। তাই স্টেশনে ট্রেনের অপেক্ষায় দাঁড়িয়েছিলেন যাত্রীরা। ট্রেন এল ঠিকই। কিন্তু নিয়ে এল বরফের সুনামী।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ মার্চ ২০১৭ ১৫:০০
Share:

বরফের ঢেউ আছড়ে পড়ল স্টেশনে

প্রবল ঠান্ডা। চারিদিকে তুষারের মোটা আস্তরণ। কিন্তু গন্তব্যস্থলে পৌঁছতে হবে সময়মতো। তাই স্টেশনে ট্রেনের অপেক্ষায় দাঁড়িয়েছিলেন যাত্রীরা। ট্রেন এল ঠিকই। কিন্তু নিয়ে এল বরফের সুনামী। আর সেই ভিডিওটি মুঠোফোনে বন্দি করলেন বেশ কিছু যাত্রী। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ছড়িয়ে পড়ল সেই ভিডিও।

Advertisement

ঘটনাটি ঘটেছে নিউ ইয়র্কের রাইনক্লিফে। প্রবল তুষারপাতে নিউ ইয়র্কের বেশির ভাগ রাস্তাঘাট, বাড়িঘরই এখন পুরু বরফের তলায়। বাদ যায়নি রেলপথও। স্টেশন রয়েছে ঠিকই। কিন্তু বরফের চাদরের তলায় ঢাকা পড়ে গিয়েছে রেল লাইন। তবে তাতেও ট্রেন চলাচলের কমতি নেই সেখানে।

তবে এ দিন যা ঘটল তা এক কথায় অবিশ্বাস্য। রাইনক্লিফ-কিঙ্গস্টোন অ্যামট্র্যাক স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন যাত্রীরা। বরফের পাহাড় ভেঙ্গে এগিয়ে এল অ্যামট্র্যাক লোকাল। যেন সুনামী আছড়ে পড়ল স্টেশনে। মুহূর্তে সমস্ত স্টেশন বরফের টুকরোয় ভরে গেল। তারপরে সব সাদা। যদিও তার মধ্যেও ভিডিও করতে ভুললেন না অবাক যাত্রীরা।

Advertisement

আরও পড়ুন: উত্তর কোরিয়া, বর্বরতা, আর সে দেশেরই এক সাহসীনির কাহিনি

দেখুন সেই অবিশ্বাস্য ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন