International News

‘চেয়েছিলাম উপহার, ইমরান দিল ডিভোর্স’

বিবাহবার্ষিকীতে চেয়েছিলেন উপহার! উল্টে পেলেন বিচ্ছেদ! এমনটাই দাবি ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহম খানের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ নভেম্বর ২০১৬ ১৭:৫৯
Share:

—ফাইল চিত্র।

বিবাহবার্ষিকীতে চেয়েছিলেন উপহার! উল্টে পেলেন বিচ্ছেদ! এমনটাই দাবি ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহম খানের।

Advertisement

একসঙ্গে পথচলা প্রায় দশ মাস। তার পরেই ভেঙে যায় জুটি। বিয়ের প্রায় এক বছরের মাথায় মজা করেই স্বামীর কাছে উপহার চেয়েছিলেন রেহম। কিন্তু, গত ৩১ অক্টোবর বিবাহবার্ষিকীর আগেই বিচ্ছেদের কথা শোনান প্রাক্তন পাক ক্রিকেটার ও রাজনীতিবিদ ইমরান। তেহরিক-ই-ইনসাফ দলের চেয়ারম্যান ইমরানকে রেহামের কটাক্ষ: “প্রার্থনা করুন, ইমরান যেন এমনটা পাকিস্তানের সঙ্গে না করেন!” আসলে প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে আগামী ২ নভেম্বর ইসলামাবাদ জুড়ে বন্‌ধের ডাক দিয়েছিলেন ইমরান। সেই কর্মসূচি পালনে দলীয় কর্মীদের তিনি নির্দেশ দিয়েছেন, তাঁর বাড়িতে এসে জড়ো হতে। তাতেই কটাক্ষ করেছেন রেহম। যদিও শরিফ-সহ তাঁর পরিবারের বিরুদ্ধে পাকিস্তান সুপ্রিম কোর্ট তদন্তের নির্দেশ দেওয়ায় শেষমেশ সেই কর্মসূচি বাতিল ঘোষণা করেন ইমরান।

ইমরানের প্রথম স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথের সঙ্গে ন’বছরের সম্পর্কে ছেদ পড়ে গত ২০০৪-এ। এর পর গত বছর বিবিসি সাংবাদিক ৪৪ বছরের রেহম খানের সঙ্গে ঘর বাঁধেন ইমরান। তবে সে বিয়েও টেকেনি বেশি দিন। বিচ্ছেদের পর তার আসল কারণ জানা না গেলেও তা নিয়ে অবশ্য জল্পনা থামেনি। শোনা গিয়েছিল, রাজনীতিতে রেহমের যোগদানে প্রবল আপত্তি ছিল ইমরানের। এমনকী, শ্বশুরবাড়ির সঙ্গেও নাকি রেহমের সম্পর্কের অবনতি হচ্ছিল সে সময়। তবে মিডিয়ার নজরদারিকে দূরে সরিয়ে ইমরান-রেহম টুইটারে অনুরোধ করেন, তাঁদের ব্যক্তিগত জীবনকে যেন সম্মান দেওয়া হয়। কিন্তু, বিচ্ছেদের তিক্ততা যে এখনও রেহমের মনে রয়ে গিয়েছে তার প্রমাণ মিলল গত কালের এই মন্তব্যে।

Advertisement

আরও পড়ুন

ভাইয়ের বিয়ে শুনেই কি কান কাটার সিদ্ধান্ত গঘের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন