Australia

কাজ: ঘুরতে গিয়ে ছবি তোলা॥ মাইনে: মাসে ২৬ লক্ষ টাকা!

বিশ্বের বিভিন্ন সুন্দর জায়গায় ঘুরতে হবে তাঁর সঙ্গে। সেখানে গিয়ে তুলতে হবে ছবি। এই কাজের জন্য লোক খুঁজছেন অস্ট্রেলিয়ান কোটিপতি ম্যাথিউ লেপ্রে।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৯ ১৩:৫৩
Share:

ঘুরে, ছবি তুলে লাখ টাকা মাইনে। গ্রাফিক- তিয়াসা দাস।

বিশ্বের বিভিন্ন সুন্দর জায়গায় ঘুরতে হবে তাঁর সঙ্গে। সেখানে গিয়ে তুলতে হবে ছবি। এই কাজের জন্য লোক খুঁজছেন অস্ট্রেলিয়ান কোটিপতি ম্যাথিউ লেপ্রে। এই কাজের জন্য তিনি প্রতি মাসে মাইনে দেবেন ৩৭ হাজার ৬০০ ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ২৬ লক্ষ টাকা।

Advertisement

স্বপ্নের কাজ বলতে যা বোঝায়, যেন সেটাই অফার করছেন ওই অস্ট্রেলীয়। ম্যাথিউ লেপ্রে ইকম ওয়ারিয়র অ্যাকাডেমির প্রতিষ্ঠাতা। সম্প্রতি তিনি নিয়োগ করেছেন এক জন ব্যক্তিগত সহকারী। এখন তিনি এক জন ব্যক্তিগত ফটোগ্রাফারও নিয়োগ করতে চান। সেই পদের জন্যই লোক খুঁজছেন তিনি।

ম্যাথিউয়ের সঙ্গে ঘোরার সময় যে ছবি তোলা হবে, তা বিভিন্ন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্টও করতে হবে। এই কাজের জন্য আবেদনকারীর থাকতে হবে বৈধ পাসপোর্ট ও ক্যামেরা। আর থাকতে হবে ঘুরে বেড়ানোর ইচ্ছা। যদিও ঘুরতে যাওয়ার সব খরচই বহন করবেন লেপ্রে। তাই ঘুরে বেড়ানো যদি আপনার নেশা হয়, তা হলে স্বপ্নের কাজ পেতে যোগাযোগ করতে পারেন লেপ্রের সঙ্গে।

Advertisement

আরও পড়ুন: ২৮ বছর পর প্রথমবার সোজা হয়ে দাঁড়ালেন চিনের সেই ‘ফোল্ডিং ম্যান’!

আরও পড়ুন: ১৩ ফুটের অ্যানাকোন্ডার কবল থেকে পথ কুকুরকে বাঁচালেন তিন সাইকেল আরোহী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন