International News

স্ত্রীর পা-কে সাপ ভেবে ভ্রম স্বামীর, ব্যাট দিয়ে ভেঙে দিলেন পা!

মহিলার স্বামী ফিরে এসে শোয়ার ঘরে ঢুকেই চমকে যান। শোয়ার ঘরে টিম টিম করে আলো জ্বলছিল। সেই কম আলোতেই তাঁর স্ত্রীর পা দুটোকে ভেবেছিলেন সাপ।

Advertisement

সংবাদ সংস্থা

ক্যানবেরা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০১৯ ১৪:২৩
Share:

সাপের মতো দেখতে এই পোশাকটাই পরে শুয়ে ছিলেন মহিলা। ছবি সৌজন্য ফেসবুক।

ফ্যাশন শো-এর খুব শখ মহিলার। তাই নানা রকম শৌখিন পোশাক বাড়িতে এনে সেগুলো ট্রায়াল দিতেন। সেই পোশাক পরে বিভিন্ন ভঙ্গিতে ছবিও তুলতেন। কিন্তু ওই শখই চরম বিপত্তি ডেকে আনল। ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হাসির রোল ওঠে। নেটিজেনদের অনেকে আবার দুঃখপ্রকাশও করেছেন।

Advertisement

ঠিক কী হয়েছিল?

অস্ট্রেলিয়ার বাসিন্দা ওই মহিলা সাপের চামড়ার মতো একটি পোশাক কিনে নিয়ে আসেন। পা পর্যন্ত ঢাকা সেই পোশাক। সেটা পরে সারা দিন নানা ছবিও তোলেন। পোশাকটি এতই পছন্দের ছিল যে মহিলা সেটা পরেই রাতে শুয়ে পড়েন। গায়ে চাদর ঢাকা দেওয়া ছিল তাঁর। তবে পা দুটো চাদরের বাইরেই ছিল।

Advertisement

মহিলার স্বামী ফিরে এসে শোয়ার ঘরে ঢুকেই চমকে যান। শোয়ার ঘরে টিম টিম করে আলো জ্বলছিল। সেই কম আলোতেই তাঁর স্ত্রীর পা দুটোকে ভেবেছিলেন সাপ। আর বিন্দুমাত্র দেরি করেননি তিনি। ঘরের কোণেই রাখা বেসবলের ব্যাট দিয়ে প্রচণ্ড জোরে আঘাত করেন স্ত্রীর পা দুটোর উপর। স্ত্রী যন্ত্রণায় চিত্কার করে উঠতেই ভুল ভাঙে তাঁর। তত ক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছিল। রক্তারক্তি কাণ্ড ঘটে যায়। পা ভেঙে যায় মহিলার।

মহিলার পা ভেঙে যাওয়ার পর সেই ছবি। সৌজন্য: ফেসবুক।

আরও পড়ুন: ‘আশ্রয় চাই’, সৌদি তরুণীর আর্তি টুইটারে

আরও পড়ুন: ‘আসাঞ্জ কে ও কেমন, বাজে কথা লিখবেন না’

ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই নানা রকম প্রতিক্রিয়া আসে। ছবিটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেখানে লেখা হয়—মহিলারা সাবধান! শৌখিন পোশাকের শখ থাকলেও ভুলেও কোনও পশুর চামড়ার রঙের পরবেন না। যতই স্টাইলিশ দেখতে হোক না কেন! তা হলে এই মহিলার মতো আপনারাও ভুলের শিকার হতে পারেন।

(সারাবিশ্বের সেরা সব খবরবাংলায় পড়তে চোখ রাখতে পড়ুন আমাদের আন্তর্জাতিক বিভাগে। )

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন