Python

অনেক কঠিন ধাঁধার উত্তর দিয়েছেন, খুঁজে দেখাতে পারবেন ছবিতে লুকিয়ে থাকা পাইথনকে?

পোস্টটিতে অনেকেই সাপ খোঁজার চেষ্টা করেছেন। কেউ সফল হয়েছেন, কেউ বা হয়ত পারেননি।

Advertisement

সংবাদ সংস্থা

ব্রিসবেন শেষ আপডেট: ২৮ জুন ২০২০ ২০:৩৫
Share:

এই ছবিতে লুকিয়ে রয়েছে একটি বড় পাইথন। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

পশু-পাখিরা এমন ভাবে প্রকৃতির মাঝে নিজেদের লুকিয়ে রাখে যে তাদের অনেক সময় সহজে দেখা যায় না, যেমন এই পাইথনটি। কিন্তু এক ক্যামেরাম্যান সেটিকে লুকিয়ে থাকতে দেখে ফেলেন। সেই দৃশ্য ক্যামেরাবন্দিও করেন। পরে সেটি ফেসবুকে পোস্ট করা হয়। সেই ছবি দেখে নেটাগরিকরা এখন সাপ খুঁজতে ব্যস্ত।

Advertisement

ফেসবুকে ‘স্নেক ক্যাচার্স ব্রিসবেন’ নামে একটি পেজে ১৮ জুন ছবিটি পোস্ট হয়েছে। এটি অস্ট্রেলিয়ার ক্যুইন্সল্যান্ডের কোরিন্ডা শহরের বলে জানানো হয়েছে। যেখানে একটি ঘরের পিছনের দিকে ঘেরা জায়গায় কিছু কাঠের টুকরোর মধ্যে সাপটি লুকিয়ে রয়েছে।

পোস্টটিতে অনেকেই সাপ খোঁজার চেষ্টা করেছেন। কেউ সফল হয়েছেন, কেউ বা হয়ত পারেননি। যাঁরা খুঁজে পেয়েছেন তাঁদের অনেকেই মন্তব্য করে জানিয়েছেন, কোথায় দেখা যাচ্ছে সাপটি। তাঁদের মধ্যে আবার অনেকে পোস্টের স্ক্রিনশট তুলে দেখিয়ে দিয়েছেন সাপটির অবস্থান। আপনিও চেষ্টা করে দেখতে পারেন, খুঁজে বের করতে পারেন সাপটিকে। না পারলে পোস্টের কমেন্টে নজর রেখে দেখে নিতে পারেন, কোথায় রয়েছে সাপটি।

Advertisement

আরও পড়ুন: রুপোলি পর্দার হিরোর গাড়ির আদলে শিশুর জন্য সচল গাড়ি বানালেন যুবক

আরও পড়ুন: বাড়ির মধ্যে ৩৫টি ছানা নিয়ে বাস করছিল বিষধর রাসেলস ভাইপার!

দেখুন সেই পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন