• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রুপোলি পর্দার হিরোর গাড়ির আদলে শিশুর জন্য সচল গাড়ি বানালেন যুবক

Jeep
ইউটিউব থেকে নেওয়া ছবি।

রুপোলি পর্দায় এতটাই মজেছেন যে, সিনেমার হিরোরা যেমন গাড়ি চালায় ঠিক তেমন এক খেলনা জিপ বানিয়ে ফেললেন এক ব্যক্তি। বছর দশেকের এক শিশুর জন্য মালায়লম অ্যাকশন ফিল্ম ‘লুসিফার’-এর হিরোর ব্যবহৃত জিপের আদলে একটি গাড়ি তৈরি করে ফেলেছেন তিনি। সেই ভিডিয়ো পোস্ট করেছেন ইউটিউবে।

মালায়লম হিরো মোহনলাল অভিনীত 'লুসিফার' ছবিতে একটি উইলিস জিপ ব্যবহার করা হয়। সিনেমাটি এবং মোহনলালের চরিত্র স্পিফেন বেশ জনপ্রিয় হয়েছিল। গত বছর মার্চে মুক্তি পাওয়া সিনেমাটি বক্স অফিসে ১৭৫ কোটি টাকার ব্যবসা করেছে। এবার তারই প্রভাবে মোহনলালের সেই জিপ, ছোট্ট বাচ্চার জন্য তৈরি করে দিলেন কেরলের অরুণকুমার।

কেরলের আঁচল শহরের বাসিন্দা অরুণকুমার একটি খেলনা উইলিস এসইউভি-টি তৈরি করেছেন। এটি তৈরি করতে তাঁর সাত আট মাস সময় লেগেছে। এর মোট ওজন দাঁড়িয়েছে ৭৫ কেজি। আর এতে রয়্যাল এনফিল্ডের অ্যানালগ কনসোল ব্যবহার করা হয়েছে। সেই সঙ্গে জিপের হুড খোলার ব্যবস্থাও রয়েছে। এই খেলনা এসইউভি-টি নিজের ওজনের দ্বিগুণ প্রায় ১৫০কেজি বহন করতে পারে।

আরও পড়ুন: বাড়ির মধ্যে ৩৫টি ছানা নিয়ে বাস করছিল বিষধর রাসেলস ভাইপার!

আরও পড়ুন: এবার বাজারে এল ‘চ্যবনপ্রাশ আইসক্রিম’, পরখ করে দেখবেন নাকি!

অরুণকুমার জানিয়েছেন, গাড়িটি কেবল দেখতে ছোট, বাকি একটি বড় গাড়ি চলার জন্য যা যা থাকা দরকার সবই রয়েছে এতে। তাঁর এই গাড়িটির ভিডিয়ো ইউটিউবে বেশ ভাইরাল হয়েছে। সেখানে গাড়িটি সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন অরুণকুমার।

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন