তেতলায় ডাক্তারের চেম্বারে চড়ল গাড়ি

পুলিশ এসে চালক ও এক যাত্রীকে গাড়ি থেকে বের করে। সামান্য কেটেছড়ে গিয়েছিল তাঁদের। দু’জনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ক্রেন এনে নামানো হয় গাড়িটি।

Advertisement

সংবাদ সংস্থা

ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৮ ০১:৫৫
Share:

উড়ন্ত: তেতলার দেওয়াল ফুঁড়ে ঢুকে গিয়েছে সেই গাড়ি।

গল্পের গরু গাছে চড়ে, সে আর নতুন কী! মার্কিন মুলুকে একটা আস্ত গাড়ি চড়ে বসল তিন তলায়। এক দাঁতের ডাক্তারের চেম্বারে!

Advertisement

ঘটনাটি দক্ষিণ ক্যালিফোর্নিয়ার। রবিবার ভোরে একটা প্রচণ্ড আওয়াজে ঘুম ভেঙে যায় সান্টা আনার বাসিন্দাদের। জানলা দিয়ে মুখ বাড়িয়ে ওই দৃশ্য দেখে তো তাঁদের আক্কেল গুড়ুম! সামনের দন্তচিকিৎসকের অফিস-বাড়িটার তিন তলায় অর্ধেক ঢুকে রয়েছে একটা সাদা গাড়ি। সঙ্গে সঙ্গে লেগে গেল ছবি তোলার ধুম।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রবিবার সকালের ক্যালিফোর্নিয়ার অরেঞ্জ কাউন্টি-র ওই ত্রিশঙ্কু দুর্ঘটনার ২১ সেকেন্ডের ভিডিও ক্লিপ। ঘটনাচক্রে এই আজব কাণ্ডে কারও প্রাণহানি হয়নি।

Advertisement

স্থানীয় দমকল দফতরের মুখপাত্র ক্যাপ্টেন স্টিফেন হর্নার জানিয়েছেন, ভোর সাড়ে পাঁচটায় ফোনে তাঁরা ঘটনার খবর পান। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ডিভাইডার-এর সমান্তরালে চলছিল না গাড়িটি। ভোর ৫টা ২৫ মিনিট নাগাদ, সান্টা আনা-র রাস্তার ক্রসিং থেকে তীব্র গতিতে বেরিয়ে এসে সোজা ধাক্কা মারে কংক্রিটের ডিভাইডারে। আঘাতের অভিঘাতে, শূন্যে উড়ে সোজা ঢুকে যায় তিন তলায়, দাঁতের ডাক্তারখানায়। দেওয়াল ভেঙে কিছুটা ঢুকে, ঝুলে থাকে বাকিটা। তখন আগুন লাগলেও কিছু ক্ষণের মধ্যেই ঘটনাস্থলে এসে তা নিভিয়ে দেন দমকলের কর্মীরা।

পুলিশ এসে চালক ও এক যাত্রীকে গাড়ি থেকে বের করে। সামান্য কেটেছড়ে গিয়েছিল তাঁদের। দু’জনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ক্রেন এনে নামানো হয় গাড়িটি। তিন তলার ওই ঘরে ফাইলপত্রের গুদাম ছিল। কিছুটা ধসে পড়েছে সেটা।

পুলিশ জানিয়েছে, চালক মাদক নিয়েছিল। চালক সে কথা স্বীকারও করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন