সৈকতে মারণ সঙ্গম, ৫ বছর পর ফের খুলছে কেস ডায়েরি

অস্ট্রেলিয়ার দক্ষিণ ওয়েলসের এক নির্জন সমুদ্র সৈকতে দুই জনের সঙ্গে নাকি প্রকাশ্যে ‘সেক্স’ করেছিলেন নরমা। পরিস্থিতি এতটাই বাড়াবাড়ি হয়ে ওঠে, সেখানেই মৃত্যু হয় তাঁর। এমনটাই দাবি ছিল অভিযুক্ত দুই ব্যক্তির।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০১৬ ১৯:২৭
Share:

অস্ট্রেলিয়ার দক্ষিণ ওয়েলসের এক নির্জন সমুদ্র সৈকতে দুই জনের সঙ্গে নাকি প্রকাশ্যে ‘সেক্স’ করেছিলেন নরমা। পরিস্থিতি এতটাই বাড়াবাড়ি হয়ে ওঠে, সেখানেই মৃত্যু হয় তাঁর। এমনটাই দাবি ছিল অভিযুক্ত দুই ব্যক্তির। একজন অ্যাড্রিয়ান অ্যাটওয়াটার, অন্যজন হলেন পল মরিস। দুজনেই অস্ট্রেলিয়ান। ঘটনাটি ঘটেছিল ২০১১ সালের ২৭ জানুয়ারি। সেইসময় হইচই ফেলে দিয়েছিল নরমার মৃত্যুর খবর। দুই অভিযুক্তের দাবি ছিল, প্রচুর মদ্যপানের পর উদ্দাম যৌনতায় মেতেছিলেন তিন জন। ওখানেই মারা যান নরমা। শরীরে প্রচুর ক্ষতচিহ্ন মেলে। সেই সময় শোরগোল তোলা এই খবর থিতিয়ে যায় ক্রমশ। ২০১২তেই বেকসুর খালাস হয়ে যায় অভিযুক্তরা।

Advertisement

আরও খবর- সঙ্গমের সময় মৃত্যু বৃদ্ধের, মৃতদেহে লিপ্ত অবস্থাতেই হাসপাতালে নিয়ে যেতে হল যৌনকর্মীকে

কিন্তু হাল ছাড়েনি নরমার পরিবার। নৃসংশ ধর্ষণের ফলেই মৃত্যু হয়েছে, এই অভিযোগে নতুন করে চাপ দেওযা হয় পুলিশের ওপর। দক্ষিণ ওয়েলসের শীর্ষ পুলিশ কর্তাদের হস্তক্ষেপে ঘটনার পাঁচ বছর পর নতুন করে খুলছে নরমা মৃত্যু রহস্যের ডায়েরি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন