চারতলা থেকে পড়ে বাঁচল শিশু

চার তলার ঝুলবারান্দা থেকে ঝুলছিল শিশুটি। দেওয়াল আঁকড়ে বেয়ে উঠে কোনও রকমে বাঁচার চেষ্টা করছিল। কিন্তু এক সময় হাত ফস্কে যায় শিশুটির! তবে ভাগ্যক্রমে শিশুটি মাটিতে আছড়ে পড়ার আগেই তাকে ধরে ফেলেন এক পুলিশকর্মী।

Advertisement

সংবাদ সংস্থা

কায়রো শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০১৮ ০৩:১৬
Share:

চার তলার ঝুলবারান্দা থেকে ঝুলছিল শিশুটি। দেওয়াল আঁকড়ে বেয়ে উঠে কোনও রকমে বাঁচার চেষ্টা করছিল। কিন্তু এক সময় হাত ফস্কে যায় শিশুটির! তবে ভাগ্যক্রমে শিশুটি মাটিতে আছড়ে পড়ার আগেই তাকে ধরে ফেলেন এক পুলিশকর্মী। ১৭ ফেব্রুয়ারি কায়রোর আসইয়ুত শহরের ঘটনা। ওই ঘটনারই ভিডিও ছড়িয়ে পড়েছে।

Advertisement

অভ্যন্তরীণ মন্ত্রক সূত্রে খবর, ক্যামিল ফতি গুড (৪৫), হাসান সৈয়দ আলি (৩৮), সাবরি মাহরৌস আজিস (৩৯) নামে তিন পুলিশকর্মী ব্যাঙ্ক পাহারার ডিউটি করছিলেন। তাঁরা রাস্তার এক পাশে টহল দিচ্ছিলেন। সেই সময় তাঁদের নজরে আসে, বছর পাঁচেকের শিশুটি চার তলার ঝুলবারান্দা থেকে ঝুলছে। দেখেই বুঝতে পারে, যে কোনও সময় বড়সড় দুর্ঘটনা ঘটে যাবে। আর দেরি করেননি তাঁরা। বাচ্চাটিকে বাঁচানোর জন্য হাতের সামনে থাকা গার্ডরেলে ঝোলানো কার্পেট তুলে নেন। শিশুটি সোজা এসে পড়ে এক পুলিশকর্মীর কোলে। পুলিশকর্মী সামান্য চোট পেলেও শিশুটি অক্ষতই রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন