Wedding

নাচের আসরে হুইলচেয়ার বন্দি বর উঠে দাঁড়ালেন এ ভাবে...

বিয়ের দিনে সদ্য বিবাহিত যুগলের হাতে হাত ধরে নাচ নতুন কিছু নয়। কিন্তু হুইল চেয়ারে বসা শারীরিক ভাবে অক্ষম এক ব্যক্তির বিয়ের আসরে তার নববিবাহিতা স্ত্রীয়ের সঙ্গে নাচ মন কেড়ে নিয়েছে সকলের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০১৯ ১২:৫৪
Share:

এভাবেই হুইল চেয়ার থেকে উঠে দাঁড়ালেন যুবক। ছবি: ফেসবুক

বিয়ের দিনে সদ্য বিবাহিত যুগলের হাতে হাত ধরে নাচ নতুন কিছু নয়। কিন্তু হুইল চেয়ারে বসা শারীরিক ভাবে অক্ষম এক ব্যক্তির বিয়ের আসরে তার নববিবাহিতা স্ত্রীয়ের সঙ্গে নাচ মন কেড়ে নিয়েছে সকলের। ভালবাসা এবং বন্ধুত্বের জোর যে কতখানি, তা যেন নতুন করে প্রমাণিত হয়েছে এই ভিডিয়োতে।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়োতে দেখা যায় যে, বিয়ের আসরে হুইল চেয়ারে বসা সেই ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ ভাবে বসে আছেন তার নববিবাহিতা স্ত্রী। এর পর মিউজিক বেজে উঠলে নব বিবাহিতা স্ত্রী উঠে দাঁড়ান নাচের প্রস্তুতি নেওয়ার জন্য। ঠিক যখন মনে হচ্ছে যে, হয়তো হুইল চেয়ারে বসা অবস্থাতেই তাঁর নববিবাহিতা স্ত্রীকে নাচে সঙ্গত করবেন সেই ব্যক্তি, তখনই ঘটে চমক। অন্য দু’জন ব্যক্তি এগিয়ে আসেন হুইল চেয়ারে বসা ওই ব্যক্তির দিকে। হুইল চেয়ারের পাশে রাখা দু’টি চেয়ারে বসে পড়েন তাঁরা। তার পরই দু’জন লোক এসে হুইল চেয়ারে বসা ব্যক্তির দু’টি পায়ের সঙ্গে ভেলকো টেপ দিয়ে বেঁধে দেন অপর দুটি লোকের একটি করে পা। তার পর মিউজিক জোরে বেজে উঠতেই অন্য দু’জন ব্যক্তির পায়ের ভরসায় নিজের দুই পায়ে উঠে দাঁড়ান ওই হুইল চেয়ারে বসা ব্যক্তি। কলরব এবং উচ্ছ্বাসে ফেটে পড়ে বিয়ের হল। সেই ব্যক্তির স্ত্রীকেও দেখা যায় এসে তাঁর বুকে মাথা রাখতে।

প্রেম এবং বন্ধুত্বের এমন নিদর্শন দেখে আবেগ ধরে রাখতে পারেনি অনেকেই। অনেক সেলিব্রিটি তারকাও এই ভিডিয়োটি শেয়ার করেছেন তাদের অ্যাকাউন্ট থেকে। কেউ কেউ এমনও বলেছেন যে এটি তাদের দেখা সব থেকে মিষ্টি ভিডিয়ো। দেখে নিন সেই ভিডিয়োটি:

Advertisement

আরও পড়ুন: মুহূর্তে জমে গেল ভেজা চুল! ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: নর্দমা খুঁড়তেই বেরিয়ে এল তিন হাজার বছরের পুরনো সোনার ব্রেসলেট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন