International News

পছন্দের নম্বর প্লেটের জন্য ৬০ কোটি খরচ করলেন এই ভারতীয় ব্যবসায়ী!

শুধু ঘোড়ার জন্যই নয়, ঘোড়ার চাবুকের জন্যও এত খরচ! ভাবা যায়! কোটি টাকার গাড়িতেও মন ভরেনি তাঁর। তাই কোটি টাকার নম্বর প্লেট কিনে এ বার খবরের শিরোনামে এলেন দুবাইবাসী এই ভারতীয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ অক্টোবর ২০১৬ ১১:২২
Share:

এই নম্বর প্লেটের জন্যই ৬০ কোটি খরচ করেছেন বলবিন্দর সাহানি। ছবি: টুইটারের সৌজন্যে

বিশ্বের অন্যতম সমৃদ্ধশালী শহরের মধ্যে একেবারে প্রথম তালিকায় থাকবে দুবাই। তবে শুধু ঐশ্বর্য আর বিত্তে নজর কাড়েনি এই শহর। বিলাসবহুল জীবনযাত্রাতেও তাক লাগিয়েছে বিশ্ববাসীকে। এখানকার ধনকুবেরদের আমোদপ্রমোদে ভরা লাইফস্টাইল বরাবরই জরা হঠকে। এমন বিচিত্র বিষয়ে এখানকার উচ্চবিত্তরা টাকা ওড়ায় যা বিশ্বাস করতেও মনের জোর লাগে। কিন্তু তা বলে এভাবে? শুধু ঘোড়ার জন্যই নয়, ঘোড়ার চাবুকের জন্যও এত খরচ! ভাবা যায়!

Advertisement

কোটি টাকার গাড়িতেও মন ভরেনি তাঁর। তাই কোটি টাকার নম্বর প্লেট কিনে এ বার খবরের শিরোনামে এলেন দুবাইবাসী এই ভারতীয়। নিজের রোলস রয়েসের নম্বর প্লেটের জন্য ৬০ কোটি টাকা খরচ করলেন দুবাইয়ের একটি প্রপার্টি ম্যানেজমেন্ট কোম্পানির মালিক বলবিন্দর সাহানি। কিন্তু কী আছে সেই নম্বর প্লেটে? যার দাম ৬০ কোটি টাকা?

নম্বর প্লেটটিতে লেখা রয়েছে ‘ডি৫’। মাঝখানে ইংরাজিতে একটি বিশেষ স্টাইলে লেখা ‘দুবাই’ কথাটি। ব্যস! শুধু এর জন্যই ৬০ কোটি! আজ্ঞে হ্যাঁ। অগাধ পয়সা আর ‘উদ্ভট’ শখ থাকলে কত কীই না করে মানুষ।

Advertisement

দুবাইয়ে নম্বর প্লেটের নিলামে বলবিন্দর। ছবি: টুইটারের সৌজন্যে

আরও পড়ুন: এই অফিসে রোজ সকালে বসকে চুমু খাওয়া বাধ্যতামূলক! দেখুন ভিডিও

আরও পড়ুন: আমি নতুন জামায় আর বাবা লুঙ্গিতে, শুরু হত ঠাকুর দেখা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন