lottery

একেই বলে কপাল! বিদেশে গিয়ে লটারিতে বাজিমাত, রাতারাতি ৩৩ কোটির মালিক ভারতীয় চালক

বিদেশ-বিভুঁইয়ে লটারি জিতে রাতারাতি কোটিপতি হলেন এক ভারতীয় গাড়িচালক। জ্যাকপট জেতার কথা বিশ্বাসই করতে পারছেন না ওই যুবক।

Advertisement

সংবাদ সংস্থা

দুবাই শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ০৯:৫৪
Share:

একসঙ্গে এত টাকা পেয়ে লটারিতে জেতার খবর প্রথমে বিশ্বাসই করতে পারেননি ওই যুবক। প্রতীকী ছবি।

টাকা রোজগারের জন্য বিদেশ পাড়ি দিয়েছিলেন। সেখানেই লটারিতে জিতে রাতারাতি কোটিপতি হলেন এক ভারতীয়। জ্যাকটপট জিতে ভাগ্য ফিরেছে অজয় অগুলা নামে এক ভারতীয় চালকের। ৪ বছর আগে রুজিরুটির জন্য দুবাই গিয়েছিলেন।

Advertisement

দুবাইয়ে লটারি কেটেই বাজিমাত করলেন ওই যুবক। জিতলেন ১৫ মিলিয়ন দিরহাম। ভারতীয় মুদ্রায় যার অঙ্ক ৩৩ কোটি টাকা। একটা লটারির টিকিট কেটে যে একসঙ্গে এত টাকা পাবেন, তা ঘুণাক্ষরেও ভাবতে পারেননি ওই যুবক। তাঁর কথায়, ‘‘বিশ্বাসই হচ্ছে না যে জ্যাকপট জিতেছি।’’

দক্ষিণ ভারতের এক গ্রামের বাসিন্দা অজয়। তবে ভারতের ঠিক কোন রাজ্যের বাসিন্দা তিনি, তা জানা যায়নি। বর্তমানে দুবাইয়ে একটি অলঙ্কার সংস্থার চালক হিসাবে কাজ করেন। মাসে তাঁর রোজগার ৩২০০ দিরহাম। ভারতীয় মুদ্রায় যার অঙ্ক প্রায় ৭১ হাজার টাকা।

Advertisement

হঠাৎ করে পাওয়া এত টাকা নিয়ে কী করবেন, তা মনস্থির করেছেন ওই যুবক। তিনি জানিয়েছেন, দাতব্য কেন্দ্র তৈরি করবেন। যা তাঁর গ্রামের বাসিন্দাদের আপদে-বিপদে পাশে দাঁড়াবে।

অজয় যে রাতারাতি কোটিপতি হয়েছেন, তা প্রথমে বিশ্বাসই করতে পারেননি তাঁর পরিবারের সদস্যরা। তবে তাঁর লটারি জেতার খবর প্রকাশ্যে এসেছে। এই খবর পাওয়ার পরই তাঁর পরিবারের সদস্যরা বিশ্বাস করবেন বলে আশা যুবকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন